scorecardresearch

‘আমার কোনও টাকা নেই, ষড়যন্ত্র কার সময় এলেই বুঝবেন’, ফের বিস্ফোরক পার্থ

আদালতের নির্দেশে প্রতি ৪৮ ঘণ্টা অন্তর পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষা করাচ্ছে ইডি।

‘আমার কোনও টাকা নেই, ষড়যন্ত্র কার সময় এলেই বুঝবেন’, ফের বিস্ফোরক পার্থ
স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়।

জোকা ইএসআই হাসপাতালে ঢোকার মুখে ফের বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়। এসএসসি দুর্নীতির তদন্তে উদ্ধার হওয়া কোটি-কোটি টাকা প্রসঙ্গে দায় ঝাড়ার চেষ্টা রাজ্যের সদ্য প্রাক্তন এই দাপুটে মন্ত্রীর। ”আমার কোনও টাকা নেই। সময় এলেই বুঝবেন।” রবিবার এমনই মন্তব্য করেছেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন তাঁর সঙ্গেই স্বাস্থ্য পরীক্ষা করাতে আনা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও।

আদালতের নির্দেশে প্রতি ৪৮ ঘণ্টা অন্তর পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষা করাচ্ছে ইডি। এর আগে গত পরশুদিন জোকা ইএসআইয়ে নিয়ে যাওয়ার পথেই বোমা ফাটিয়েছিলেন পার্থ। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন দাপুটে এই রাজনীতিবিদ। তবে কে বা কারা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তা অবশ্য তিনি স্পষ্ট করেননি। রবিবার ফের একবার এসএসসি দুর্নীতি নিয়ে মুখ খুললেন পার্থ।

এদিন কড়া নিরাপত্তায় এসএসসি দুর্নীতিতে ধৃত পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে পৌঁছোয় ইডি। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা রীতিমতো ঘিরে পার্থ-অর্পিতাকে নিয়ে হাসপাতালে ঢোকেন। তবে গাড়ি থেকে নামার পরে সাংবাদিকরা তাঁকে উদ্ধার হওয়া টাকা প্রসঙ্গে জানতে চান। উত্তরে পার্থ জানান, তাঁর কোনও টাকা নেই।

আরও পড়ুন- আজ যাত্রা শুরু সিউড়ি-শিয়ালদহ মেমু ট্রেনের, কোন-কোন স্টেশনে স্টপেজ?

এসএসসি দুর্নীতির তদন্তে ইতিমধ্যেই সাফল্য হাতে এসেছে ইডির। দফায়-দফায় জেরা করা হচ্ছে পার্থ-অর্পিতাকে। প্রায় ৫০ কোটি টাকা আগেই মিলেছে। এবার পার্থ-অর্পিতার ব্যাঙ্ক অ্যাকাউন্টেও আরও ৮ কোটি টাকা মিলেছে বলে দাবি ইডি সূত্রের। দু’জনের ফ্রিজড করে দেওয়া অ্যাকাউন্ট থেকেই মিলেছে ৮ কোটি টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ssc scam ed partha arpita health check up updates