scorecardresearch

বড় খবর

খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে অঘটন!

বিরোধী দলনেতাকে পাঁজাকোলা করে তুলল বাকিরা।

Suvendu Adhikari fell down as Bed breaks down in Moynaguri victims home
ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে গিয়ে বিরাট বিপত্তি শুভেন্দু অধিকারীর।

ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে গিয়ে বিরাট বিপত্তি শুভেন্দু অধিকারীর। দেখা করতে গিয়ে কপালে এই দুর্ভোগ ছিল কে জানত! খাটে বসতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। বিরোধী দলনেতাকে পাঁজাকোলা করে তুললেন ঘরে উপস্থিত বাকিরা। সে কি কাণ্ড! শুভেন্দুর অবশ্য তেমন চোট লাগেনি। তবে পরিস্থিতি নিয়ে তাঁরও মুখে হাসি ফুটল।

ময়নাগুড়ির নির্যাতিতা কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বিপত্তি ঘটল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুক্রবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপির ১৭ জন বিধায়ক যান নির্যাতিতার বাড়িতে। বিরোধী দলনেতা ওই নির্যাতিতা নাবালিকার বাড়িতে ঘরে ঢুকে খাটে বসতেই খাট হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তারপর সঙ্গে সঙ্গেই তাঁর অনুগামীরা শুভেন্দুকে পাঁজাকোলা করে তোলেন। বিরোধী দলনেতার সেরকম কোনও আঘাত লাগেনি।

এদিন বিজেপির প্রতিনিধি দল শুভেন্দুর নেতৃত্বে পৌঁছায় নির্যাতিতার বাড়িতে। তাঁর অনুগামীরা তাঁকে ঘরে ঢুকিয়ে খাটে বসতে দেয় নির্যাতিতার পরিবার। ঠিক সেই সময়ে খাটে বসতেই তিনি পড়ে যান। তিনি হতভম্ব হয়ে পড়েন। এবং ধাতস্থ হতে কিছুটা সময় লাগে তাঁর। তারপর তিনি কথা বলেন নির্যাতিতার পরিবারের সঙ্গে। কিছুদিন আগে এক বিক্ষোভ কর্মসূচিতে সিউড়িতে গিয়ে পুলিশের ব্যারিকেড পড়ে চোট পেয়েছিলেন পায়ে। স্থানীয় নার্সিংহোমে তাঁর পায়ের চিকিৎসা করাতে হয়। পায়ে ব্যান্ডেজ করে দিয়েছিলেন চিকিৎসকরা। এদিন ফের আর একবার বিপত্তির মধ্যে পড়তে হল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

বিরোধী দলনেতা ওই নির্যাতিতা নাবালিকার বাড়িতে ঘরে ঢুকে খাটে বসতেই খাট হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ছবি- সন্দীপ সরকার

পরে নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেন বিরোধী দলনেতা। এদিন নির্যাতিতার পরিজনদের সঙ্গে কথা বলার পর সাংবাদিকদের শুভেন্দু বলেন, নির্যাতিতার বাবা তাঁকে জানিয়েছেন, “প্রথমে পুলিশ গা-ছাড়া মনোভাব দিলেও পরে নড়েচড়ে বসেছে। সংবাদমাধ্যমে খবর দেখানো এবং আমাদের প্রতিবাদের পরে পুলিশ একটু নড়েচড়ে বসেছে। কিন্তু তাতেও কিছু করতে পারবে না। আমরা পরামর্শ দিয়েছি, যদি অপরাধীদের জেলে থাকার সময় ট্রায়াল শুরু করতে হয় তাহলে সিবিআইকে দিয়ে তদন্ত করাতে হবে। নাহলে ধর্ষকরা জেল থেকে বেরিয়ে ঘুরে বেড়াবে।”

আরও পড়ুন পুলিশের এসআই নিয়োগে বিরাট দুর্নীতি, সিআইডি-র জালে পলাতক বিজেপি নেত্রী

প্রসঙ্গত, কিছুদিন আগে বীরভূমের সিউড়িতে দলীয় কর্মসূচিতে গিয়ে একবার বিপত্তির মুখে পড়েন শুভেন্দু। পুলিশের ব্যারিকেড পায়ে পড়ে যাওয়ায় আঘাত পান তিনি। সেই সময় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করা হয় তাঁর। পায়ে ব্যান্ডেজ বেঁধে দেন চিকিৎসকরা। এদিন খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikari fell down as bed breaks down in moynaguri victims home