scorecardresearch

বড় খবর

কাঠের গুঁড়ি ফেলে রাস্তা আটকানোর চরম হুঁশিয়ারি, তৃণমূলকে কঠিন বার্তা শুভেন্দুর

তৃণমূলকে বেনজির আক্রমণ শুভেন্দু অধিকারীর।

কাঠের গুঁড়ি ফেলে রাস্তা আটকানোর চরম হুঁশিয়ারি, তৃণমূলকে কঠিন বার্তা শুভেন্দুর
অভিষেককে জবাব দিতে পাল্টা সভা শুভেন্দুর।

”আমিও চাইলে মারিশদা থেকে কোলাঘাট পর্যন্ত ২০ জায়গায় কাঠের গুঁড়ি ফেলে দিতে পারি।” ডায়মন্ড হারবারে তাঁর সভার পথে দিকে-দিকে রাস্তা অবরোধ নিয়ে তৃণমূলকে বেনজির হুঁশিয়ারি রাজ্যের বিরোধী দলনেতার। ডায়মন্ড হারবারে বিরোধী দলনেতার সভার পথে যাওয়ার একাধিক রাস্তায় আজ অবরোধ করে তৃণমূল। বিজেপির অভিযোগ শুভেন্দু অধিকারীর সভায় কর্মীদের যাওয়া আটকাতেই শাসকদলের এই তৎপরতা। যদিও কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে দিকে-দিকে আজ অবরোধ কর্মসূচি নেওয়া হয় বলে পাল্টা জানিয়েছে তৃণমূল।

হাইভোল্টেজ সভা-যুদ্ধে অভিষেক-শুভেন্দু। ডায়মন্ড হারবারের লাইটহাউস মাঠে আজ বিরোধী দলনেতার প্রকাশ্য সভা। তবে সেই সভা শুরুর অনেক আগে থেকেই ডায়মন্ড হারবারের হটুগঞ্জ মোড় থেকে শুরু করে নানা জায়গায় পথ অবেরাধ করে রাখে তৃণমূল। শুভেন্দুর সভাস্তলে পৌঁছনোর প্রায় সব রাস্তাতেই এদিন ছিল অবরোধ। এমনকী বিরোধী দলনেতার সভার পথে যাওয়া বিজেপি কর্মীদের বাসেও ভাঙচুরের অভিযোগ উঠেছে।

আরও পড়ুন- ‘বোমা ফেলার ছক কাঁথিতে’, শুভেন্দু-বাণ ঢাল করে তাঁকেই উপর্যুপরি আক্রমণে জোড়াফুল

বিষয়টি নিয়ে তৃণমূলকে তেড়েফুঁড়ে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু অধিকারী। এদিন ডায়মন্ড হারবারে রওনা হওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ”আমিও চাইলে এক্ষুনি মারিশদা থেকে কোলাঘাট পর্যন্ত কুড়ি জায়গায় কাঠের গুঁড়ি ফেলে দিতে পারি। তিন সেকেন্ড লাগবে আমার। চাইলে করতে পারি, কিন্তু করব না।”

আজ প্রায় একই সময়ে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ির কাছে সভা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেই প্রসঙ্গ তুলে ধরে এদিন শাসকদলকে নিশানা করে শুভেন্দু আরও বলেন, ”তৃণমূল যেন মনে রাখে আরেকটা সভা দক্ষিণবঙ্গের পূর্ব মেদিনীপুরে চলছে, সেটা যেন মনে রাখে।”

আরও পড়ুন- ‘শুভেন্দুর সভা ভেস্তে দিতে বাধার পর বাধা’, তৃণমূলকে কোর্টে নিয়ে যাওয়ার চরম বার্তা

ডায়মন্ড হারবারে পথ অবরোধ প্রসঙ্গে বিরোধী দলনেতা বলেন, ”যে কটা লোক নিজের প্রাণ নিয়ে মাঠে আসতে পেরেছে তাঁদের সামনে বলব। তারপর যা ব্যবস্থা নেওয়ার নিচ্ছি। সব রাস্তা আটকেছে, শুধু আমার যাওয়ার রাস্তা বাদ দিয়ে। কুলপিতে যোগরঞ্জন হালদার নিজে দাঁড়িয়ে থেকে আটকাচ্ছে। বিশেষ সম্প্রদায়ের একাংশের অপব্যবহার করছে। আমি ওখানে যাব। চিরদিন কারও সময় এক যায় না।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikari slams tmc regarding rod blockade at diamond harbour