scorecardresearch

বড় খবর

এক মাসে ২ বার, ফের শুভেন্দুর কনভয়ে লরির ধাক্কা, গুঁড়িয়ে গেল গাড়ির কাচ

লরির চালককে ধরে ফেলেন শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

এক মাসে ২ বার, ফের শুভেন্দুর কনভয়ে লরির ধাক্কা, গুঁড়িয়ে গেল গাড়ির কাচ
শুভেন্দু অধিকারী।

এক মাসে দুবার। ফের শুভেন্দু অধিকারীর কনভয়ে লরির ধাক্কা। সোমবার রাতে কালিকাপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়। লরির ধাক্কায় চুরমার হয়ে যায় কনভয়ে থাকা পুলিশের গাড়ির কাচ। গত ১ জুলাই মারিশদায় কনভয় দুর্ঘটনার ১০ দিন পর ফের কনভয়ে ধাক্কা লরির। বিরোধী দলনেতা অবশ্য সুরক্ষিত আছেন। তাঁর কিছু হয়নি।

জানা গিয়েছে, লরির ধাক্কায় শুভেন্দুর কনভয়ে থাকা পুলিশের গাড়ির লুকিং গ্লাস চুরমার হয়ে যায়। দুর্ঘটনার পরই দাঁড়িয়ে পড়ে শুভেন্দুর কনভয়। লরির চালককে ধরে ফেলেন শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তাকে পরে গ্রেফতার করে পুলিশ। ঘটনার তদন্ত করছে পুলিশ।

গত ১ জুলাই মারিশদায় দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দু অধিকারীর কনভয়। সেদিন সকাল এগারোটা নাগাদ কাঁথির শান্তিকুঞ্জ থেকে মেচেদার দিকে যাচ্ছিলেন বিরোধী দলনেতা। পথে ১১৬ বি জাতীয় সড়কের কাছে মারিশদায় উল্টোদিক থেকে আসা একটি লরি শুভেন্দুর কনভয়ে থাকা সিআরপিএফ এসকর্ট গাড়িকে ধাক্কা মারে। এরপরই পালিয়ে যায় লরিটি। কিন্তু সোমবারের ঘটনায় লরির চালককে ধরে ফেলা হয়।

আরও পড়ুন সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়িতে দ্রৌপদী, সঙ্গী শুভেন্দু-অগ্নিমিত্রা-সুকান্তরা

এ মাসে পর পর দুবার শুভেন্দুর কনভয় দুর্ঘটনার কবলে পড়ল। গতবার দুর্ঘটনার কবলে পড়ার পর শুভেন্দু অধিকারী টুইট করে লেখেন, একটি ভারী গাড়ি আমার কনভয়ে একটি সিআরপিএফ-র একটি এসকর্ট গাড়িতে ধাক্কা দেয়। ভগবান জগন্নাথের কৃপায় কারও কোনও আঘাত লাগেনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikaris convoy car thrashed by truck