scorecardresearch

বড় খবর

বেশি রাতে শুভেন্দুর কনভয়ের পিছনে এরা কারা? দু’জনকে ধরে দফায়-দফায় জেরা

শুভেন্দু অধিকারীর কাঁথির বাড়ির সামনে থেকে দু’জনকে ধরে পুলিশের হাতে তুলে দেন সিআরপিএফ-এর জওয়ানরা।

বেশি রাতে শুভেন্দুর কনভয়ের পিছনে এরা কারা? দু’জনকে ধরে দফায়-দফায় জেরা
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি)

পূর্ব মেদিনীপুরের কাঁথতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে থেকে দু’জনকে ধরে পুলিশের হাতে তুলে দিলেন সিআরপিএফ-এর জওয়ানরা। বৃহস্পতিবার রাতে শুভেন্দু অধিকারীর কনভয়ের পিছনে একটি গাড়ি ও বাইক নিয়ে ধাওয়া করেছিলেন এই দুই ব্যক্তি। গতরাতে কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের সামনে চলে এলে বাইক ও গাড়িতে থাকা দুই ব্যক্তিকেই ধরে ফেলেন বিরোধী দলনেতার নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ-এর জওয়ানরা। দু’জনকে জিজ্ঞাসাবাদে সদুত্তর না মেলায় পরে তাদের কাঁথি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাঁথির বাড়ি সামনে থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে নন্দীগ্রামের বিজেপি বিধায়কের কনভয় অনুসরণ করে একটি বাইক ও একটি গাড়িকে যেতে দেখা যায়। বিষয়টি শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ-এর জওয়ানরাও দেখেন। বেশ কিছুটা পথ ওই গাড়ি ও বাইকটি রাজ্যের বিরোধী দলনেতার কনভয় অনুসরণ করে করে এগিয়ে এসেছিল। এরপর কাঁথির শান্তিকুঞ্জে নিজের বাড়ির সামনে এসে পড়ে শুভেন্দু অধিকারীর কনভয়।

আরও পড়ুন- নয়া গেরোয় আসন্ন টেট, পরীক্ষায় বসতে চেয়ে কোর্টে স্পেশাল বিএড-এর প্রার্থীরা

তখনই বিরোধী দলনেতার নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরা ওই গাড়ি ও বাইকটি আটকান। দুই আরোহীকে গাড়ি থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়। কী কারণে তাঁরা রাজ্যের বিরোধী দলনেতার কনভয় অনুসরণ করছিলেন, সেব্যাপারেই তাঁদের জিজ্ঞাসাবাসাদ করতে শুরু করেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তবে জিজ্ঞাসাবাদে কোনও স্পষ্ট উত্তর দিতে পারেননি ওই দুই ব্যক্তি।

এরপরেই কাঁথি থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। খবর পেয়ে পুলিশ এসে ওই দু’জনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ঠিক কী কারণে ওই দুই ব্যক্তি শুভেন্দু অধিকারীর কনভয় অনুসরণ করছিলেন, সেব্যাপারেই তাদের জেরা শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত দু’জনের নাম বা পরিচয় জানা যায়নি। কী উদ্দেশ্যে তারা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় অনুসরণ করছিলেন, সেব্যাপারেও এখনও পর্যন্ত কাঁথি থানার পুলিশের তরফে কিছু জানানো হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikaris convoy followed 2 are arrested