scorecardresearch

বড় খবর

এমাসেই ডায়মন্ড হারবারবাসীকে লাড্ডু খাওয়াবেন শুভেন্দু, একীসের ইঙ্গিত বিজেপি নেতার?

বেছে-বেছে ডায়মন্ড হারবারেই কেন লাড্ডু বিলি?

এমাসেই ডায়মন্ড হারবারবাসীকে লাড্ডু খাওয়াবেন শুভেন্দু, একীসের ইঙ্গিত বিজেপি নেতার?
শুভেন্দু অধিকারী।

এ কীসের ইঙ্গিত শুভেন্দুর? খাস অভিষেকের গড়ে দাঁড়িয়ে এমাসেই ডায়মন্ড হারবারের বাসিন্দাদের লাড্ডু খাওয়াতে চান শুভেন্দু অধিকারী। কেন এই লাড্ডু বিলি? তা অবশ্য স্পষ্ট করেননি বিজেপি নেতা। তবে লাড্ডু তিনি আনছেনই। গাড়িভর্তি লাড্ডু তিনি চলতি ডিসেম্বরেই আনবেন খাস ডায়মন্ড হারবারে।

অনেক কাঠ-খড় পুড়িয়ে শনিবার বিজেপির সভা হয়েছে ডায়মন্ড হারবারের লাইট হাউস মাঠে। প্রথমে স্থানীয় যে ডেকরেটর শুভেন্দু অধিকারীর সভার মঞ্চ বেঁধেছিলেন গতকাল গভীর রাতে তিন তাঁর মত বদলান। হঠাৎই লোকজন নিয়ে এসে মঞ্চের বাঁশ-খুঁটি সরিয়ে নিয়ে যান তিনি। বিজেপির অভিযোগ তৃণমূলের ভয়েই ওই ডেকরেটর মালিক প্রথমে মঞ্চ গড়েও পরে তা খুলে নিতে বাধ্য হয়েছেন। শেষমেশ হাওড়া থেকে ডেকরেটর আনিয়ে ডায়মন্ড হারবারে সভা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন- পঞ্চায়েতে এবার ‘খেলা’ দেখাবেন শুভেন্দু, অভিষেক-গড়ে তৃণমূলকে তুলোধনা বিজেপি নেতার

ভরা সভায় আজ একথা বলেই লাড্ডু বিলি প্রসঙ্গ তোলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। শুভেন্দু অধিকারীই প্রথম এই ডিসেম্বরে বিরাট কিছু ঘটবে বলে শোরগোল ফেলে দিয়েছিলেন। বিরোধী দলনেতার ডিসেম্বর-হুঁশিয়ারির পর থেকে বিজেপি নেতাদের আরও অনেকে রাজ্যকে বিঁধে ডিসেম্বর-হুঁশিয়ারি দিতে শুরু করেন। কী ঘটতে চলেছে চলতি মাসে? তা অবশ্য এদিনও স্পষ্ট করলেন না বিজেপি নেতা।

শনিবার ডায়মন্ড হারবারের মঞ্চ থেকে ফের একবার শুভেন্দু অধিকারীর মুখে ডিসেম্বর-টিপ্পনি। এমাসেই ডায়মন্ড হারবারে ফের তিনি আসবেন বলেও জানিয়েছেন। তবে এবার সঙ্গে গাড়িভর্তি লাড্ডু নিয়ে তিনি ডায়মন্ড হারবারে ঢুকবেন বলে জানিয়েছেন।

শুভেন্দু অধিকারী এদিন বলেছেন, ”এই মাসেই এখানে ফের আসব। এবার সঙ্গে করে এক গাড়ি লাড্ডু নিয়ে আসব। জগন্নাথ বলেছেন কারণ বলা যাবে না। তাই কেন লাড্ডু আনব তা বলছি না। লাড্ডু নিয়ে আসব। এই মাসেই আসব।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu will distribute laddu at diamond harbour in this december