scorecardresearch

বড় খবর

তারাপীঠ মন্দির চত্বরে বোমাতঙ্ক

তারাপীঠ মন্দির সংলগ্ন এলাকায় বোমাতঙ্ক ছড়াল। পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছে।

তারাপীঠ মন্দির চত্বরে বোমাতঙ্ক
এই পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক।

তারাপীঠ মন্দির সংলগ্ন এলাকায় বোমাতঙ্ক ছড়াল। পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছে। আজ কৌশিকী অমাবস্যা উপলক্ষে এমনিতেই তারাপীঠ মন্দিরে ভিড় রয়েছে দর্শনার্থীদের। এই আবহে মন্দির চত্বরে বোমাতঙ্কের খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। বোমাতঙ্কের পরই এলাকা ঘিরে ফেলা হয়েছে। পুলিশ ও বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মমতার পা ছুঁয়ে প্রণাম! বিরোধী তোপের মুখে বাংলার আইপিএস অফিসার

কৌশিকী অমাবস্যা ঘিরে আজ তারাপীঠ মন্দিরে ভক্তদের ঢল। বিশেষ পুজো আজ মন্দিরে। এই পূণ্যতিথিতে মায়ের দর্শনে দূর-দূরান্ত থেকে তারাপীঠে ভিড় জমিয়েছেন মানুষ। আজকের দিনে বিশেষ ভোগের আয়োজন করা হয়েছে। এই দিনে বোমাতঙ্কের খবরে নি:সন্দেহে চাঞ্চল্য ছড়িয়েছে। মন্দির চত্বরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক পুলিশ-প্রশাসন।

উল্লেখ্য, বীরভূমেই এদিন বিস্ফোরণের ঘটনা ঘটে।  সদাইপুরের রেঙুনিয়া গ্রামে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে তৃণমূল নেতার বাড়ি। কী কারণে বিস্ফোরণ? তদন্ত শুরু করেছে পুলিশ। ওই তৃণমূল নেতার বাড়িতে মজুত রাখা বোমা থেকেই বিস্ফোরণ বলে দাবি করেছে বিজেপি। যদিও একথা অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যেই এ ঘটনায় তৃণমূল নেতা শেখ বদরুজ্জাকে আটক করেছে পুলিশ। বিস্ফোরণের ঘটনায় আহত হয়েছেন একজন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tarapith temple bomb west bengal live updates