scorecardresearch

বড় খবর

পুরুলিয়ায় খুন শিক্ষক, বাঁ চোখে গুলির আঘাতের চিহ্ন

অভিযোগ, এদিন স্কুলের কিছু খেলার সামগ্রী কিনে বাইকে চড়ে বাড়ি ফেরার সময় হঠাৎ কয়েকজন অপরিচিত তাঁর রাস্তা আটকে দাঁড়ায় এবং তাঁকে গুলি করে হত্যা করে।

পুরুলিয়ায় হলেন এক শিক্ষক। পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বারিকবন্ধ এলাকায়। মৃত ওই শিক্ষকের নাম চিন্ময় মণ্ডল। জানা গিয়েছে, পুরুলিয়ার ঝাঁড়াপাড়া স্কুলে শিক্ষকতা করতেন তিনি। জানা যাচ্ছে, এদিন স্কুলের কিছু খেলার সামগ্রী কিনে বাইকে চড়ে বাড়ি ফেরার সময় হঠাৎ কয়েকজন অপরিচিত তাঁর রাস্তা আটকে দাঁড়ায় এবং তাঁকে গুলি করে হত্যা করে।

পুলিশ সূত্রে খবর, গুলির শব্দ শুনে ঘটনাস্থলে আসেন স্থানীয় বাসিন্দারা এবং ওই শিক্ষককে মৃত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। এরপরই পুলিশে খবর দেন এলাকাবাসীরা। ইতিমধ্যে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানায়, চিন্ময়বাবুর বাঁ চোখে গুলির আঘাত মিলেছে।

আরও পড়ুন: গুজরাটের স্ট্যাচু অফ ইউনিটিকে টেক্কা দিতে কোমর বাঁধছে অযোধ্যার রাম মূর্তি

এ প্রসঙ্গে মৃতের স্ত্রী পাপিয়া মণ্ডল বলেন, “ওঁর সঙ্গে কারোও কোনও সমস্যা ছিল না। কে, কী কারণে ওঁকে খুন করল আমি জানি না। তবে আমি চাই, ঘটনাটি নিয়ে উচ্চ পর্যায়ে তদন্ত হোক। পুলিশ অভিযুক্তদের খুঁজে বের করুক।” প্রসঙ্গত, রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নার্সের কাজ করেন পাপিয়াদেবী।

এক পুলিশ কর্মী জানিয়েছেন, ঘটনায় অভিযুক্ত ওই অচেনা ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। পুলিশ আধিকারিক জানিয়েছেন, “এত তাড়াতাড়ি খুনের কারণ জানা যাবে না, তবে সম্ভব্য দিকগুলি খতিয়ে দেখা হচ্ছে।”

Read the full story English 

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Teacher shot dead in purulia by unidentified miscreants