বিদ্যুৎস্পৃষ্ট করে তিনজনকে খুন, গণধোলাইয়ে মৃত অভিযুক্ত

বাড়ির সামনে বিদ্যুতের তার ছড়িয়ে তিনজনকে খুন করার অভিযোগ উঠেছে রবিউলের বিরুদ্ধে। ভয়াবহ এবং অভিনব এই খুনের সাক্ষী থাকল মহেশতলার নোয়াপাড়া।

By: Kolkata  Updated: July 18, 2019, 05:42:46 PM

বিবাহবহির্ভূত সম্পর্কের ফলে স্ত্রী পলাতক। তারই জেরে পরিকল্পনা করে সন্দেহবশত তিন “ষড়যন্ত্রকারী”কে বিদ্যুৎস্পৃষ্ট করে খুন করার অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার মহেশতলায়। গণধোলাইয়ে মৃত্যু হয়েছে অভিযুক্ত যুবক রবিউলেরও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বাড়ির সামনে বিদ্যুতের তার ছড়িয়ে ওই তিনজনকে খুন করার অভিযোগ উঠেছে রবিউলের বিরুদ্ধে। ভয়াবহ এবং অভিনব এই খুনের সাক্ষী থাকল দক্ষিণ চব্বিশ পরগণার মহেশতলার নোয়াপাড়া। এই ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হয়েছেন আরও ছয়জন। জানা গিয়েছে, আহতরা চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, কয়েক সপ্তাহ আগে পেশায় রাজমিস্ত্রী রবিউলের সঙ্গে তাঁর স্ত্রী ফরিদা বিবির সম্পর্কের অবনতি ঘটে। ওই এলাকারই এক যুবকের সঙ্গে তাঁর স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে বাড়ি ছেড়ে চলে যান। এই নিয়েই অশান্তির সূত্রপাত রবিউলের পরিবারে।

ঠিক কী হয়েছিল?

স্থানীয়দের দাবি, এদিন ভোররাতে রবিউল তাঁর বাড়ির পিছনের পুকুরের ভিতর দিয়ে বিদ্যুৎবাহিত তামার তার টেনে এনে ওই যুবকের আত্মীয়দের বাড়ির দরজার সামনে রাখেন। এরপর বিদ্যুৎ সংযোগ করে ওই ঘরের সামনে আগুন জ্বালিয়ে দেন রবিউল, এবং জোরে জোরে চিৎকার করতে থাকেন আগুন লেগেছে বলে। রবিউলের আর্ত চিৎকার শোনামাত্রই তড়িঘড়ি দরজা খুলে বেরনোর চেষ্টা করেন ওই যুবকের আত্মীয়রা।

দরজায় জড়ানো তারে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। জখম হন আরও ছয়জন। মৃতেরা হলেন, শেখ জাকির হোসেন (২৭), সুলতান শেখ (৪৫), মঃ রহমত (২৭)। এদিকে ততক্ষণে হইচই পড়ে গিয়েছে এলাকায়। ঘটনার পরেই রবিউলকে আকরা স্টেশন সংলগ্ন এলাকায় ঘুরতে দেখে উত্তেজিত জনতা তাঁকে প্রথমে জিজ্ঞাসাবাদ, এবং পরে গণপ্রহার করতে শুরু করে। পরে পুলিশ এসে জনতার হাত থেকে উদ্ধার করে রবিউলকে গ্রেফতার করে, এবং বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন, রোজভ্যালিকাণ্ডে ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ ইডির

গ্রামবাসীদের দাবি, মারধরের সময় অপরাধের কথা কবুল করেন অভিযুক্ত রবিউল। ওই যুবকের সঙ্গে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেন নি তিনি। পুলিশ মনে করছে, সেই ঘটনার প্রতিশোধ নিতেই যুবকের আত্মীয়দের পরিকল্পনা মাফিক আঁটঘাট বেঁধে ঠাণ্ডা মাথায় খুন করেন রবিউল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Three died in electrification by rabiul mistri in noapara

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X