scorecardresearch

বড় খবর

ত্রিকোণ প্রেমের জেরে টিটাগড়ে বিস্ফোরণ! বদলা নিতে নিজের স্কুুলেই বোমাবাজি, জালে তিন প্রাক্তনী

ধৃতদের মধ্যে একজন মহম্মদ রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

ত্রিকোণ প্রেমের জেরে টিটাগড়ে বিস্ফোরণ! বদলা নিতে নিজের স্কুুলেই বোমাবাজি, জালে তিন প্রাক্তনী
টিটাগড়ে স্কুলে বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর মিলল ধৃতদের জেরা করে।

প্রেমে প্রত্যাখ্যাত হয়েই বদলা নিতে নিজেরই স্কুলে বোমাবাজি! টিটাগড়ে স্কুলে বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর মিলল ধৃতদের জেরা করে। টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া উর্দু মিডিয়াম স্কুলেই পড়ত প্রেমিকার বর্তমান প্রেমিক। তাই তাঁকে ভয় দেখাতে স্কুলে বোমাবাজি করা হয়। এমনটাই রবিবার সাংবাদিক সম্মেলন করে জানায় বারাকপুর কমিশনারেটের পুলিশ। বিস্ফোরণের ২৪ ঘণ্টার মধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশে। এদিকে, শুভেন্দু অধিকারী এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন।

রবিবার পুলিশ জানিয়েছে, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, ব্যক্তিগত আক্রোশ থেকেই স্কুলে বোমাবাজি করে তারা। ধৃতদের মধ্যে একজন মহম্মদ রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। চারজনের মধ্যে তিনজনই স্কুলের প্রাক্তনী। তাদের ১০ দিনের জেল হেফাজতের আবেদন করা হয় আদালতে। পুলিশ সূত্রে খবর, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই বদলা নিতে যায় ধৃতদের একজন। প্রেমিকার বর্তমান প্রেমিক পড়ে সেই স্কুলে। ভয় দেখাতে পাশের বাড়ির ছতলা থেকে বোমা ছোড়া হয় স্কুলে।

আরও পড়ুন টিটাগড়ে স্কুলে বোমাবাজি, ধৃত ৪ জনের একজন বিদ্যালয়েরই প্রাক্তন ছাত্র

কিন্তু প্রশ্ন হল, এত বোমা কোথা থেকে পেল তারা, কেন একজনের বাড়িতে ১০টি তাজা বোমা মজুত ছিল! সে নিয়ে কোনও কিছু বলেনি পুলিশ। এই চারজন ছাড়াও ঘটনার নেপথ্যে আরও কয়েকজন জড়িত বলে তদন্তে প্রমাণ মিলেছে। ধৃতদের আগে কোনও অপরাধের রেকর্ড রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন ক্লাস চলাকালীন স্কুলে ভয়াবহ বিস্ফোরণ, বিরাট-কাণ্ডে শোরগোল

শনিবার টিটাগড়ের ফ্রি ইন্ডিয়া হাইস্কুলে পড়াশোনা চলাকালীন আচমকা বিকট শব্দে বোমা বিস্ফোরণ ঘটে। স্কুলের ছাদে বোমা ফেলে দুষ্কৃতীরা। মুহূর্তে তীব্র আতঙ্কে তটস্থ হয়ে পড়েছিলেন ছাত্রছাত্রী থেকে শুরু করে শিক্ষক-শিক্ষিকারা। বেলা পৌনে বারোটা নাগাদ স্কুলের ছাদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। সেই সময় স্কুলে প্রায় ৮০০ পড়ুয়া হাজির ছিল। বোমাটি স্কুলের ছাদে ফাটায় প্রাণহানি এড়ানো গিয়েছে। যদিও বোমা ছোঁড়ার জেরে স্কুলের ছাদ ক্ষতিগ্রস্ত হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Titagarh school blast update police says accused try to scare lovers boyfriend