scorecardresearch

বড় খবর

সুজনের বাড়িতে ‘দিদির দূত’ লাভলি, চায়ের নিমন্ত্রণের জবাবে কি বললেন বিধায়ক?

‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সারতে সুজনের বাড়িতে তৃণমূলের তারকা বিধায়ক।

সুজনের বাড়িতে ‘দিদির দূত’ লাভলি, চায়ের নিমন্ত্রণের জবাবে কি বললেন বিধায়ক?
সুজনের দুয়ারে 'দিদির দূত' লাভলি।

এবার সিপিএম নেতা সুজন চক্রবর্তীর বাড়িতে পৌঁছে গেলেন ‘দিদির দূত’ লাভলি মৈত্র। নিজের বিধানসভা এলাকার বাড়ি-বাড়ি ঘুরছেন তৃণমূলের এই তারকা বিধায়ক। মঙ্গলবার সকালে সোনারপুর দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক লাভলি ‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সারতে পৌঁছে গিয়েছিলেন সিপিএমের প্রাক্তন সাংসদ সুজন চক্রবর্তীর বাড়িতে। তবে সুজন চক্রবর্তী এদিন বাড়িতে ছিলেন না। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয় লাভলির। তবে ফোনে তিনি কথা বলেন সুজন চক্রবর্তীর সঙ্গেও। লাভলিকে পরে সময় করে ফের একবার বাড়িতে এসে চা খেয়ে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন সুজন। সম্মতি জানিয়েছেন বিধায়কও।

পঞ্চায়েত নির্বাচনের আগে ‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি নিয়ে গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছেন তৃণমূলের বিধায়ক, মন্ত্রী, সাংসদরা। সাধারণ মানুষের অভাব-অভিযোগ সামনে থেকে দাঁড়িয়ে শুনছেন দিদির দূতেরা। পানীয় জল, রাস্তা নিয়ে জনপ্রতিনিধিদের বিস্তর অভিযোগ করছেন সাধারণ মানুষ। গত কয়েকদিনে রাজ্যের বিভিন্ন প্রান্তে গিয়ে সাধারণ মানুষের বিক্ষোভের মুখেও পড়তে দেখা গিয়েছে তৃণমূলের জনপ্রতিনিধিদের।

আরও পড়ুন- মাধ্যমিকের টেস্ট পেপারে ‘আজাদ কাশ্মীর’, মমতার বিরুদ্ধে মারাত্মক অভিযোগে সোচ্চার দিলীপ

তবে মঙ্গলবার অবশ্য লাভলি মৈত্রকে তেমন কোনও পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। এদিন সকালে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের কালিপুরে গিয়েছিলেন লাভলি। কালিকাপুর ১ নম্বর পঞ্চায়েতের পূর্ব মন্দিরপাড়ায় বাড়ি সুজন চক্রবর্তীদের। তৃণমূলের বেশ কয়েকজন নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে এদিন গিয়েছিলেন লাভলি। তবে সুজন চক্রবর্তী দলের কাজে অন্যত্র থাকায় তাঁর সঙ্গে এদিন দেখা হয়নি বিধায়কের।

সুজন চক্রবর্তীর পরিবারের সদস্যদের সঙ্গেই সৌজন্য সাক্ষাত সেরেছেন তৃণমূলের তারকা বিধায়ক। সুজন চক্রবর্তীর পরিবারের সদস্যরা লাভলিকে তাঁদের বাড়ির সামনের রাস্তার সমস্যার কথা জানিয়েছেন বিধায়ককে। এছাড়াও এলাকার পানীয় জলের সমস্যার কথাও জাঁরা জানিয়েছেন লাভলিকে।

আরও পড়ুন- কলকাতা থেকে সকালে বেরিয়ে সন্ধেয় ফিরুন, মন জুড়োবে অসাধারণ এই নদীপাড়

পরে লাভলি মৈত্র জানিয়েছেন, রাস্তা সংস্কারের জন্য টাকার অনুমোদন হয়ে গিয়েছে, দ্রুত কাজও শুরু হবে। পানীয় জলের সমস্যাও জল প্রকল্পের কাজ শেষ হলে মিটে যাবে বলে আশ্বাস দিয়েছেন লাভলি। পরে এদিন ফোনে সুজন চক্রবর্তীর সঙ্গে কথাও বলেছেন তৃণমূল বিধায়ক। সুজন তাঁকে সময় করে ফের বাড়িতে এসে চা খেয়ে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mla lovely moitra at sujan chakrabortys house535337