scorecardresearch

বড় খবর

‘আপনার জন্য সত্যিই আনন্দিত’, তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে ধনকড়কে অভিনন্দন দেবের

ধনকড়কে প্রকাশ্যে টুইট করে অভিনন্দন জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নয়নের মণি।

TMC MP and Actor Dev congratulates Jagdeep Dhankhar for VP nomination
সৌজন্যতার নজির গড়ে এবার এক টুইটেই মন জিতে নিলেন দীপক অধিকারী ওরফে দেব।

বিরোধী মতাদর্শের হলেও রাজনীতিতে কোনওদিন বিরোধীদের প্রতি সৌজন্যতার অভাব দেখাননি তিনি। বিরোধী যে দলেরই হোক, সর্বদা তাঁকে সম্মান করেছেন। এমনকী তাঁর সম্পর্কে কটূ কথাও কখনও মুখে আনেন না। সৌজন্যতার নজির গড়ে এবার এক টুইটেই মন জিতে নিলেন দীপক অধিকারী ওরফে দেব।

কী এমন করলেন দেব এবার?

দেব যা করেছেন তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেব জগদীপ ধনকড়কে উপরাষ্ট্রপতি মনোনয়নের জন্য অভিনন্দন জানিয়ে টুইট করেছেন। শাসকদল তৃণমূলের দুবারের সাংসদ হয়েও রাজনীতিতে সৌজন্যতার নজির গড়েছেন তিনি। যে জগদীপ ধনকড়ের সঙ্গে তৃণমূলের প্রায় আদায়-কাঁচকলায় সম্পর্ক। যাঁকে ঘিরে রাজ্য-রাজভবন সংঘাতে লেগেই থাকে। সেই ধনকড়কে প্রকাশ্যে টুইট করে অভিনন্দন জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নয়নের মণি দেব।

TMC MP and Actor Dev congratulates Jagdeep Dhankhar for VP nomination
ধনকড়কে অভিনন্দন জানিয়ে দেবের টুইট

প্রসঙ্গত, গতকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এনডিএ-র তরফে উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে বাংলার রাজ্যপালের নাম ঘোষণা করতেই নীরবতা তৃণমূল শিবিরে। তাঁর প্রার্থীপদ নিয়ে বাকিরা চুপ। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য কটাক্ষের সুরে বলেছেন, রাজ্যকে উত্ত্যক্ত করার পুরস্কার পেলেন ধনকড়। সেখানে সৌজন্য দেখালেন দেব।

আরও পড়ুন ‘ED-CBI দিয়ে রগড়ে দেব’, দ্রৌপদীকে ভোট দিতে শুভেন্দুর নাম করে হুমকি ফোন তৃণমূল বিধায়ককে

গতকাল তাঁর নাম ঘোষণা হতেই জগদীপ ধনকড় টুইটে লেখেন, “ধন্যবাদ নরেন্দ্র মোদীজি। আমাকে উপরাষ্ট্রপতি পদে মনোনীত করার জন্য।” সেই টুইট রিটুইট করে দেব লিখেছেন, “উপরাষ্ট্রপতি পদে মনোনয়নের জন্য আপনাকে অনেক অভিনন্দন। আপনার জন্য আনন্দিত, শুভকামনা রইল।”

এদিকে, উপরাষ্ট্রপতি পদে বিরোধীদের প্রার্থী কে হবেন তা এখনও ঠিক হয়নি। শরদ পওয়ারের ডাকা বৈঠকে আজ যায়নি তৃণমূলের কোনও সদস্য। কেন কেউ থাকলেন না তা স্পষ্ট করে জানায়নি জোড়াফুল শিবির।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp and actor dev congratulates jagdeep dhankhar for vp nomination