scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শুভেন্দুকে জব্দ করতে তৃণমূলের ‘গান্ধিগিরি’! গোলাপ-কার্ড হাতে শান্তিকুঞ্জে ছাত্র-যুবরা

রাজ্য পুলিশের আধিকারিকরা শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের প্রায় ৫০ মিটার দূরে তাঁদের আটকে দেয়।

শুভেন্দুকে জব্দ করতে তৃণমূলের ‘গান্ধিগিরি’! গোলাপ-কার্ড হাতে শান্তিকুঞ্জে ছাত্র-যুবরা
রাজ্য পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের। ছবি- কৌশিক দাস

শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূত দেখছেন সব জায়গায়। গতকালই এমন দাবি করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। ‘এবি ফোবিয়া’য় ভুগছেন বিরোধী দলনেতা, এই অভিযোগ তুলে শুভেন্দুকে জব্দ করতে নয়া কৌশল নিয়েছে। কুণাল আগের দিনই বলেন, দ্রুত সুস্থ হয়ে উঠুন শুভেন্দু অধিকারী। তাই তৃণমূলের ছাত্র-যুবরা সোমবার কাঁথিতে বিরোধী দলনেতার বাড়ি শান্তিকুঞ্জতে গোলাপ ফুল ও অভিষেকের ছবি দেওয়া কার্ড দেবেন।

এদিন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে গান্ধীগিরি করতে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে পড়ুয়ারা গিটিংস কার্ড ও গোলাপ ফুল দিতে আসেন। তখন রাজ্য পুলিশের আধিকারিকরা শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের প্রায় ৫০ মিটার দূরে তাঁদের আটকে দেয়। রাজ্য পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের। তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা অভিষেকের ছবি ও কার্ড নিয়ে এসে হাজির হন। এরপর রাস্তার উপর বসে পড়েন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

যদিও সেই সময় বাড়িতে ছিলেন না শুভেন্দু অধিকারী। কিছুক্ষণ আগে তাঁর কর্মসূচি পালনের জন্য অন্যত্র বেরিয়ে যান শুভেন্দু অধিকারী। এরপর তৃণমূল কর্মী সমর্থকরা ‘চোর-চোর’ স্লোগান তুলতে থাকেন৷ ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে কাঁথি শহরে।

আরও পড়ুন শুভেন্দুকে সামলাতে অভিনব পন্থা তৃণমূলের, কৌশল ফাঁস করলেন কুণাল

এদিকে, শুভেন্দু অধিকারীও পালা করে কুণালকে আক্রমণের পথ ধরেছেন। সভা-মিছিলে যেখানেই যাচ্ছেন কুণাল প্রশ্নে সারদা বাণে প্রায়শই তোপ দাগছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। সম্প্রতি তাঁরই জেলা থেকে রাজ্যের মন্ত্রী অখিল গিরিক লাগাতার আক্রমণ করেছেন শুভেন্দু। শুভেন্দুকে জবাব দিতে গিয়ে রাষ্ট্রপতিকে নিয়ে মন্তব্য করে ফেলে বেজায় সমস্যায় পড়তে হয়েছে রামনগরের তৃণমূল বিধায়ককে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tmcp supporters reached suvendu adhikaris home with rose and get well soon card