scorecardresearch

বড় খবর

মত্ত অবস্থায় এলোপাথাড়ি ছুরির কোপ, প্রতিবেশীর হামলায় নিহত দুই ভাই

সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে কান্নায় ভেঙে পড়েছেন নিহতদের এক আত্মীয়।

two brother murdered at singur, accused are arrested
সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে কান্নায় ভেঙে পড়েছেন নিহতদের এক আত্মীয়। ছবি: উত্তম দত্ত

ছুরি মেরে দুই ভাইকে খুনে অভিযুক্ত প্রতিবেশী। প্রকাশ্য দিবালোকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সিঙ্গুরের মির্জাপুরে। পালানোর সময় অভিযুক্তকে ধরে ফেলেন স্থানীয়রা। পরে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। ঠিক কী কারণে এত বড় একটি ঘটনা ঘটে গেল, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহতদের নাম নির্মল মালিক ও রাজকুমার মালিক। নিহতরা সম্পর্কে দুই ভাই। তাঁরা সিঙ্গুরের মির্জাপুর বাঁকিপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার বেলা এগারোটা নাগাদ মির্জাপুর বাজারে দুই ভাইয়ের সঙ্গে প্রতিবেশী ভোলা সাঁতরার কোনও একটি বিষয় নিয়ে তুমুল বচসা হয়। এর পরেই মত্ত অবস্থায় দুই ভাইয়ের উপর চড়াও হয় ভোলা।

ধারালো ছুরি বের করে দুই ভাইয়ের উপর এলোপাথাড়ি কোপ বসাতে শুরু করে ভোলা। দু’জনেরই গলায় গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান দু’জনে।

প্রকাশ্য দিবালোকে ভরা বাজারে রক্তারক্তি এই কাণ্ডে হতচকিত হয়ে পড়েন স্থানীয়রা। এলাকায় রীতিমতো ভিড় জমে গিয়েছে দেখে পালানোর চেষ্টা করে অভিযুক্ত ব্যক্তি। ধাওয়া করে তাকে ধরে ফেলেন বাজারে থাকা লোকজন। পরে সিঙ্গুর থানার পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন- স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, ১১ দিন পর মিলল স্বামীর পচাগলা দেহ

এদিকে, এলোপাথাড়ি ছুরির কোপে রক্তাক্ত অবস্থায় দুই ভাইকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই তাঁদের মৃত্যু হয়। হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের কোনও বিষয় নিয়ে গন্ডোগোল ছিল। সেই কারণে আজ ফের তাঁদের মধ্যে ঝামেলা হয়। মদ খেয়ে এসে অভিযুক্ত তাঁদের ছুরির কোপ মারে। দু’জনেরই মৃত্যু হয়েছে। অভিযুক্ত ভোলা সাঁতরা নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Two brother murdered at singur accused are arrested