বড় খবর

নর্দমায় পড়ে রোগী, চিৎকার শুনে ছুটে এলেন প্রত্যক্ষদর্শীরা, ভয়ঙ্কর কাণ্ড হাসপাতালে

রোগীর দাবি, তাঁকে নর্দমায় ফেলে দেওয়া হয়েছে। অভিযোগ অস্বীকার হাসপাতাল কর্তৃপক্ষের।

কীভাবে রোগী হাসপাতালের নর্দমায় পড়ে গেলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ছবি- উত্তম দত্ত।

নর্দমায় পড়ে রোগী। হাতে স্যালাইন, পরনে লুঙ্গি। সেই রোগী চিৎকার করছেন, বাঁচাও, বাঁচাও বলে। তাই দেখে চক্ষু চড়কগাছ প্রত্যক্ষদর্শীদের। কীভাবে রোগী হাসপাতালের নর্দমায় পড়ে গেলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। রোগীর অবশ্য দাবি, তাঁকে হাসপাতালের দোতলা থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ অস্বীকার করেছে।

পাড়ার একজনের মৃত্যু হওয়ায় উত্তরপাড়ার স্টেট জেনারেল হাসপাতালে মৃতদেহ নিতে আসেন কয়েকজন যুবক। বালি নিমতলার বাসিন্দা প্রশান্ত মণ্ডল ছিলেন তাঁদের মধ্যে। তিনি জানান,তাঁরা যখন হাসপাতালে ঢুকছেন তখন বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পান। হাসপাতালের পাশে নর্দমা থেকে সেই চিৎকার আসছিল। সেখানে গিয়ে দেখা যায় একজন পড়ে রয়েছেন। তাঁর হাতে স্যালাইনের চ্যানেল করা।

তাঁকে জিজ্ঞাসা করলে তিনি দাবি করেন, তাঁকে উপর থেকে ফেলে দেওয়া হয়েছে। প্রশান্ত বলেন, “আহত ওই রোগীকে তুলে নিয়ে আসি আমরা। কর্তব্যরত নার্সকে ডেকে তাঁকে আবার হাসপাতালের মেল ওয়ার্ডে ভর্তি করা হয়।”

আরও পড়ুন জঙ্গল থেকে লোকালয়ে ঢুকল বিশাল হাতির দল, গলসিতে কয়েক হাজার বিঘা জমির ক্ষতি

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে কেউ ফেলে দেয়নি ওই রোগীকে। তবে কি করে সে হাসপাতালের বাইরে গেল তা খতিয়ে দেখা হচ্ছে। রোগী দাবি করেছেন, তাঁকে নাকি ওই নর্দমায় ফেলে দেওয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ সেই অভিযোগ অস্বীকার করেছে। কীভাবে তিনি নর্দমায় পড়লেন তা খতিয়ে দেখছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Uttarpara patient found screaming for help in drain blames hospital

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com