বড় খবর

অনুমতি ছাড়াই সাংসদের ছবি ব্যবহার, কলকাতা পুলিশের দ্বারস্থ নুসরত

ভিডিও চ্যাট অ্যাপে ব্যবহার করা হচ্ছে অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহানের ছবি।

বসিরহাটের সাংসদ নুসরত জাহান।

ভিডিও চ্যাট অ্যাপে ব্যবহার করা হচ্ছে অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহানের ছবি। যার হদিশ মিলতেই উপযুক্ত পদক্ষেপের দাবি জানিয়ে কলকাতা পুলিশের সাইবার সেলের দ্বারস্থ হলেন নুসরত। প্রয়োজনে তিনি আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত বলে জানিয়েছেন।

এই খবর নিজেই টুইট করে জানিয়েছেন সাংসদ। টুইটে তিনি লিখেছেন, ‘আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করা হচ্ছে। এই ধরনের কাজ কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়। কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগকে আর্জি জানাচ্ছি, দয়া করে তাঁরা যেন সংশ্লিষ্ট বিষয়ে উপযুক্ত পদক্ষেপ করেন। প্রয়োজনে আমি আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত।’

লাল পোশাক পরা অভিনেত্রী নুসরত জাহানের ছবি ফ্যান্সি ইউ ভিডিও চ্যাট নামে একটি অ্যাপের বিজ্ঞাপনে রয়েছে। আছে আরও এক তরণীর ছবি। সম্প্রতি এই বিষয়টিকে কেন্দ্র করেই নেট দুনিয়ায় হইচই পড়ে যায়। যা নজর এড়ায়নি তৃণমূল সাংসদের। কী ভাবে বিনা অনুমতিতে তাঁর ছবি ব্যবহার করা হল তা নিয়ে প্রশ্ন তোলেন নুসরত জাহান। এই ঘটনা বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন তিনি। একই সঙ্গে উপযুক্ত পদক্ষেপের জন্য কলকাতা পুলিশের সাইবার সেলেও আবেদন করেছেন।

বিজেপি বিরোধীতাই হোক বা সুশান্তের মৃত্যুর পর বাঙালি মেয়েদের কটাক্ষের জবাব, রাজনৈতিক থেকে সামাজিক, নানান ইস্যুতে নিজের মতামত জানিয়ে সোশাল মিডিয়ায় সরব হতে দেখা গিয়েছে নুসরতকে। এদিনও অভিযোগের কথা নিজেই টুইট করেন বাসিরহাটের সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video chat app uses nusrat jahan s picture basirhat mp urges kolkata police for action

Next Story
জঙ্গিদের দিনভর জেরা, উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com