আব্বাস সিদ্দিকির সভার আগে ভাঙচুর-অগ্নিসংযোগ, উত্তপ্ত মিনাখাঁ

এই ঘটনার তীব্র নিন্দা করে আব্বাস সিদ্দিকি জানিয়েছেন, "তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। গণতান্ত্রিক পদ্ধতিতে এর জবাব দেব।"

By: January 13, 2021, 1:12:14 PM

পীরজাদা আব্বাসউদ্দিন সিদ্দিকির বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আগেই উত্তপ্ত হয়ে উঠল মিনাখাঁ। পূর্ব ঘোষণা অনুযায়ী, বুধবার মিনাখাঁর বামুনপুকুর গ্রাম পঞ্চায়েতের পিপুলদহ গ্রামে এক বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা আছে পীরজাদা আব্বাস সিদ্দিকির। এই সভার কয়েক ঘণ্টা আগেই উত্তপ্ত হয়ে উঠল মিনাখাঁ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্বাস সিদ্দিকির সভা বানচাল করার জন্য স্থানীয় শাসকদলের আশ্রিত বেশ কিছু দুষ্কৃতীরা এলাকা জুড়ে বাড়ি-ঘর ভাঙচুর করে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে। বিজেপির অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা আইয়ু হোসেন গাজীর নেতৃত্বে বেশকিছু তৃণমূলের দুষ্কৃতীরা মিনাখাঁর বিজেপি সংখ্যালঘু সেলের সভাপতি নুর ইসলামের প্রায় আটটি দোকান ও একটি বাড়িতে ব্যাপকভাবে ভাঙচুর চালায়। ভাঙচুর চালানোর পর ওই সমস্ত দোকানে আগুন লাগিয়ে দেয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা।

আরও পড়ুন অপেক্ষার অবসান, কলকাতার এল কোভিশিল্ড

মিনাখাঁ ধুতুরদহ গ্রামে এই ভাঙচুর চালানোর পর ওই সমস্ত দুষ্কৃতীরা ধুতুরদহ রাস খোলার মাঠ সংলগ্ন গোবিন্দ দাস ও কৃষ্ণ গোপাল নামে এক বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর চালায়। এই পর্যন্ত মোট নয়টি বাড়ি ও দোকান ভাঙচুর করা হয় বলে অভিযোগ। তবে এই ঘটনার কথা অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতা আয়ুব গাজী। তিনি বলেন, “এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই, আব্বাস সিদ্দিকির অনুগামী ও বিজেপি কর্মীদের মধ্যে গন্ডগোল।” এই ঘটনার তীব্র নিন্দা করে আব্বাস সিদ্দিকি জানিয়েছেন, “তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। গণতান্ত্রিক পদ্ধতিতে এর জবাব দেব।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Violence erupts in minakha before pirzada abbasuddin siddiquis visit

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X