scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অভিষেককে জড়িয়ে ছাত্রীকে ‘অশ্লীল’ মেসেজ, শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

এমনকী বিজেপির আইটি সেল থেকেও ছাত্রীকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

অভিষেককে জড়িয়ে ছাত্রীকে ‘অশ্লীল’ মেসেজ, শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজ্যের মন্ত্রী বিরবাহা হাঁসদাকে কুরুচিকর মন্তব্যের জেরে রাজ্য রাজনীতি তোলপাড় হয়েছে। সেই ইস্যুতে ইতিমধ্যেই থানায় এফআইআর দায়ের হয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। এবার আরও বিপাকে নন্দীগ্রামের বিধায়ক। বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে হোয়াটসঅ্যাপে কুরুচিকর মন্তব্যের অভিযোগে সাঁকরাইল থানায় শুভেন্দুর বিরুদ্ধে মামলা দায়ের হল।

হোয়াটসঅ্যাপে ছাত্রীকে অশ্লীল মন্তব্যে করার অভিযোগে সরব হয়েছে তৃণমূল। সোমবার রাতেই সাঁকরাইল থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগকারী যুব তৃণমূলের সক্রিয় কর্মী। তাঁর দাবি, মুখে মহিলার সম্মানের কথা বলেন শুভেন্দু, কিন্তু একজন ছাত্রীকে কুরুচিকর মন্তব্য করেন। এই মন্তব্যের জেরে তাঁর সম্মানহানি হয়েছে বলে মনে করছেন তিনি। সে কারণে আইনের দ্বারস্থ হয়েছেন।

সম্প্রতি, শুভেন্দু একটি টুইট করেছিলেন, যার থেকে বিতর্কের সূত্রপাত। সেখানে কয়লা ভাইপোর ছেলের জন্মদিন নিয়ে মন্তব্য করেন বিরোধী দলনেতা। তা নিয়ে পাল্টা দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি জানান, মানসিক বিকৃতি হয়েছে শুভেন্দুর। ওঁর সুস্থতা কামনা করে তৃণমূলের ছাত্র-যুবরা বার্তা পাঠাবেন শুভেন্দুকে। সেই মতোই এই ছাত্রী হোয়াটসঅ্যাপে শুভেন্দুর সুস্থতা কামনা করে মেসেজ করেন। লেখেন, গেট ওয়েল সুন। শুভেন্দু নিজেই তার আগে প্রকাশ্য সভায় নিজের হোয়াটসঅ্যাপ নম্বর জানান।

আরও পড়ুন ‘কয়লা ভাইপো বলে কাকে বুঝছেন তাঁরা?’ শিশু অধিকার সুরক্ষা কমিশনকে প্রশ্ন শুভেন্দুর

সাঁকরাইলের ওই ছাত্রীর অভিযোগ, গত ১৪ নভেম্বর নিজের মোবাইল থেকে শুভেন্দুকে মেসেজ পাঠান তিনি। তার জবাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে কুরুচিকর মন্তব্য লিখে পাঠান শুভেন্দু। এমনকী বিজেপির আইটি সেল থেকেও ছাত্রীকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

ঘটনায় দক্ষিণ হাওড়ার তৃণমূল বিধায়ক নন্দিতা চৌধুরি বিরোধী দলনেতার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেছেন, “যেভাবে মহিলাদের অপমান করেছেন, তা মেনে নেওয়া যায় না। শুধু ওই ছাত্রীকে নয়, গোটা বাংলার মহিলাকে অপমান করা হয়েছে।” এর প্রতিবাদে বড় সড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: West bengal college student lodged case against suvendu adhikari for illicit message