scorecardresearch

বড় খবর

হাওড়ায় দুষ্কৃতী দৌরাত্ম্য, ছিনতাইয়ে বাধা পেয়ে শিশুকন্যার সামনে গুলি করে খুন মহিলাকে

নৃশংস এই ঘটনাটি ঘটেছে বাগনানের রাজাপুর থানা এলাকার মহিষরেখা ব্রিজের কাছে।

হাওড়ায় দুষ্কৃতী দৌরাত্ম্য, ছিনতাইয়ে বাধা পেয়ে শিশুকন্যার সামনে গুলি করে খুন মহিলাকে
প্রতীকী ছবি

বাংলা ফের দুষ্কৃতীরাজ! ছিনতাইয়ে বাধা দেওয়ায় দুষ্কৃতীদের গুলিতে খুন মহিলা। শিশুকন্যার সামনেই তাঁকে গুলি করে মারে দুষ্কৃতীরা। বুধবার বোর ৬টা নাগাদ নৃশংস এই ঘটনাটি ঘটেছে বাগনানের রাজাপুর থানা এলাকার মহিষরেখা ব্রিজের কাছে।

মৃত মহিলার নাম রিয়া কুমারী। জানা গিয়েছে, ঝাড়খণ্ডের রাঁচি থেকে কলকাতার উদ্দেশে গাড়িতে করে আসছিলেন রিয়া কুমারী, তাঁর স্বামী প্রকাশ কুমার এবং তাঁদের আড়াই বছরের কন্যা। গাড়ি চালাচ্ছিলেন প্রকাশ। মহিষরেখা ব্রিজের কাছে প্রাতঃকৃত্য করতে গাড়ি দাঁড় করান প্রকাশ। সেই সময় তাঁদের ঘিরে ধরে তিন দুষ্কৃতী। তিনজনেই সশস্ত্র ছিল। প্রকাশ এবং তাঁর স্ত্রীর কাছ থেকে টাকা-গয়না ছিনতাইয়ের চেষ্টা করে তারা।

ছিনতাইয়ে বাধা দেন প্রকাশ। গাড়ি থেকে ততক্ষণে নেমে আসেন রিয়া। সেই সময় রিয়াকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। কানের নীচে গুলি লাগে রিয়ার। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন আবাস যোজনার বাড়িই জামালপুরে তৃণমূলের উন্নয়ন ভবন! পথে নামছে বাম-বিজেপি

এর পর স্ত্রীকে গাড়িতে বসিয়ে কিছু দূরে রাজাপুরের পীরতলা এলাকায় নিয়ে আসেন প্রকাশ। স্থানীয় বাসিন্দাদের তিনি গোটা ঘটনা জানান। স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ এসে রিয়াকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে রিয়াকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: West bengal goons shot ranchi woman in bagnan police probe starts