West Bengal news updates today: তৃণমূল নেতা খুনে বদল চুঁচুড়া থানার আইসি

West Bengal news today updates: শনিবার অফিস টাইমে লাইন পেরিয়ে প্ল্যাটফর্মে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী দিলীপ রামের। এই ঘটনার প্রতিবাদে আজ ২৪ ঘণ্টার ব্যান্ডেল বনধ ডেকেছিল তৃণমূল।

By: Kolkata  Jul 1, 2019, 12:47:20 PM

West Bengal news today updates: হুগলির ব্যান্ডেল স্টেশনে প্রকাশ্য গুলি করে খুন করা হয় তৃণমূলের কর্মী দিলীপ রামকে। শনিবার অফিস টাইমে লাইন পেরিয়ে প্ল্যাটফর্মে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী দিলীপ রামের। এই ঘটনার প্রতিবাদে আজ ২৪ ঘণ্টার ব্যান্ডেল বনধ ডেকেছিল তৃণমূল। এই খুনের পিছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই রয়েছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। যদিও এখনও পর্যন্ত একজনকে জিজ্ঞাসাবাদ করেছে চুঁচুড়া থানার পুলিশ। তদন্তচলাকালীনই এই ঘটনায় সরানো হল চুঁচুড়া থানার আইসিকে।

অন্যদিকে, কাটমানি ইস্যু কিছুতেই পিছু ছাড়ছে না তৃণমূল কংগ্রেসের। তৃণমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাটমানি ফেরতের কড়া হুঁশিয়ারির পর অস্বস্তিকর পরিবেশ তৈরি হয় রাজ্যে। জেলায় জেলায় তৃণমূলের জনপ্রতিনিধিদের একাংশকে ঘেরাও করে কাটমানি ফেরতের দাবি জানায় সাধারণ মানুষ, হেনস্থার মুখেও পড়তে হয় ঘাসফুল শিবিরের নেতাদের। তাঁদের অনেকেই আবার বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন। তবে তৃণমূলের অভিযোগ সিপিএমকে সঙ্গে নিয়ে কাটমানি ইস্য়ুতে অশান্তি ছড়াচ্ছে বিজেপি। একাধিক জায়গায় তৃণমূলের জনপ্রতিনিধিদের বাড়ি ঘেরাও করে চলে বিক্ষোভ। সবিস্তারে পড়ুন, কাটমানি ইস্যু নিয়ে বিক্ষোভ রাজ্যে, চলছে ঘেরাও পর্ব

প্রসঙ্গত, বাংলায় লোকসভা ভোট পরবর্তী হিংসায় পুলিশ-প্রশাসনের ভূমিকা নিয়ে বরাবরই সুর চড়িয়েছে বিজেপি। সম্প্রতি ভাটপাড়া, গুড়াপ, পাত্রসায়রের ঘটনাতেও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেয় গেরুয়াবাহিনী। এই প্রেক্ষাপটে এবার পুলিশকে নিশানা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ‘‘দিন পাল্টে গিয়েছে, অভ্যাস পাল্টান’’, এই ভাষাতেই এবার পুলিশকে বার্তা দিলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ। বিস্তারিত পড়ুন, বাড়িতে বউয়ের কাছেও এবার মার খাবে পুলিশ: দিলীপ ঘোষ

Live Blog

West Bengal and Kolkata news today updates of weather, traffic, train services and airlines, কলকাতার সব খবরের আপডেট, Follow the updates here:

12:49 (IST)30 Jun 19
কার্নিশ ভেঙ্গে বন্ধ গিরিশ পার্কের রাস্তা

কলকাতা পুরসভার ২ নং ব্যুরোর ১৮ নম্বর ওয়ার্ডে গিরিশ পার্কের কাছে যতীন্দ্র মোহন অ্যাভিনিউতে বাড়ির কার্নিশ ভেঙ্গে পড়ায় আটকে যায় রাস্তা। আজ সকাল সাড়ে আটটা নাগাদ ঘটনা। হঠাৎই তিনতলা বাড়ির ছাদের ১৫ ফুটের কার্নিশ ভেঙ্গে পড়ে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। 

11:55 (IST)30 Jun 19
ফের অশান্ত কেশপুর

আবারও তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হল বঙ্গভূমি। শনিবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে দু’পক্ষের সংঘর্ষে প্রায় ৫০ জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে। সংঘর্ষে জড়িতরা তৃণমূল ও বিজেপি সমর্থক বলে খবর। সূত্র মারফৎ জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের আনন্দপুর এলাকায় বিজেপি নেতা মুকুল রায়, দিলীপ ঘোষদের সভা ছিল। সভাস্থলে যাওয়ার পথে কেশপুরে একটি বাসে কয়েকজন হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। সেই হামলা থেকেই সংঘর্ষের ঘটনা বাধে। বিস্তারিত পড়ুন, তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত কেশপুর, জখম প্রায় ৫০

10:42 (IST)30 Jun 19
চুঁচুড়ায় বিধানসভা এলাকায় বনধ, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রাস্তায় পুলিশ

শনিবার তৃণমূল কর্মী দিলীপ রাম খুনের প্রতিবাদে আজ বনধ চুঁচুড়া বিধানসভা এলাকায়। বন্ধ সব দোকানপাট, যানবাহন। পরিস্থিতির দিকে নজর রাখতে ব্যান্ডেল মোড়ে পুলিশ পিকেট মোতায়েন করা হয়েছে। ব্যান্ডেল স্টেশন চত্বরেও পুলিশ রয়েছে। চুঁচুড়ায় বিধায়ক অসিত মজুমদার বলেন, ‘‘যে দুষ্কৃতীরা এ কাজ করেছে, তাদের নাম আমি ৪ মাস ধরে সিপি, আইসিকে বলেছি, কোনও পদক্ষেপ করেনি। ওরা এটাকে ভাটপাড়া বানাতে চাইছে’’। জানা যাচ্ছে, আজ বিকেলে দিলীপ রাম খুনের প্রতিবাদে ব্যান্ডেলে মিছিল করবে তৃণমূল। অন্যদিকে, নিহত দিলীপ রামের স্ত্রী রিতু রাম ব্যান্ডেল জিআরপি থানায় তিন জনের নামে লিখিত অভিযোগ দায়ের করে। তবে এখনও পর্যন্ত পুলিশের তরফে কাউকে গ্রেফতার করা হয়নি।

10:18 (IST)30 Jun 19
রবিবারের কলকাতায় কোথায় কোথায় ব্যাহত হতে পারে যান চলাচল
09:54 (IST)30 Jun 19
বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবদাওয়া দফতর

রবিবার সকাল থেকেই কলকাতার আকাশের মুখভার। মাঝেমধ্যে রোদের দেখা মিললেও কলকাতার আকাশ আংশিক মেঘলা। অন্যদিকে, সোমবারও ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে হাওয়া অফিস। সোমবার কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, ঝাড়গ্রাম, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পশ্চিম বর্ধমানে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। 

West Bengal news today updates বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় পুত্রের ইন্দোরের এক পুর আধিকারিককে ব্যাট দিয়ে বেদম প্রহারের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল দিন দুয়েক আগেই। ঘটনার জেরে গ্রেফতারও হন ইন্দোরের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন আকাশ। কিন্তু হলে কী হবে? মধ্যপ্রদেশের বিজেপি নেতৃত্বের কাছে আকাশ কিন্তু ‘বাঘের বাচ্চা’। কৈলাস পুত্রকে বাহবা দিয়ে ইন্দোরের রাস্তায় রাস্তায় ছেয়ে গিয়েছে বিজেপির পোস্টার। বিস্তারিত পড়ুন, আধিকারিককে মেরে শ্রীঘরে, তবু বিজেপির ‘বাঘের বাচ্চা’ আকাশ বিজয়বর্গীয়

Web Title:

West bengal kolkata breaking news latest news live updates mamata tmc bjp politics entertainment updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
করোনা আপডেট
X