বড় খবর

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিঙ্গুর থেকে বিধানসভা সাইকেল মিছিল মন্ত্রীর

Petrol and Diesel Prices in Kolkata: সাইকেল চালিয়ে সিঙ্গুর থেকে বিধানসভা পর্যন্ত মিছিল রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার।

Becharam Manna, Petrol Price in Kolkata, Cycle Rally, Bangla News
সাইকেল চালিয়ে সিঙ্গুর থেকে বিধানসভা পর্যন্ত মিছিল রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার।

Petrol-Diesel Price Hike: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ। সাইকেল চালিয়ে সিঙ্গুর থেকে বিধানসভা পর্যন্ত ৩৮ কিমি মিছিল রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার। পেট্রল-ডিজেলের লাগামছাড়া দামের প্রতিবাদে এদিন সকাল আটটা নাগাদ সিঙ্গুর থেকে সাইকেল মিছিল শুরু করেন তৃণমূল বিধায়ক তথা শ্রমমন্ত্রী। রতনপুরের বাড়ি থেকে সাইকেল চালিয়ে মিছিল শুরু করেন তিনি।

এদিন হুগলি পেরিয়ে হাওড়ায় পৌঁছতেই জগাছার কাছে তাঁর সঙ্গে সাইকেল মিছিলে শামিল হন ডোমজুড়ের বিধায়ক কল্যাণ ঘোষ। কোনা এক্সপ্রেস ধরে বিধানসভার দিকে এগোচ্ছেন তিনি। বেলা সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে তিনি মিছিল করে পৌঁছে যাবেন বলে মনে করা হচ্ছে।

Becharam Manna, Petrol Diesel Price in Kolkata, Cycle Rally, Bangla News
সাইকেল চালিয়ে সিঙ্গুর থেকে বিধানসভা পর্যন্ত ৩৮ কিমি মিছিল রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার।

আরও পড়ুন ১৯৬-৬৯ ভোটে পাশ বিধান পরিষদ বিল! বাম-কংগ্রেস বিধায়ক ফিরতে পারে বিধানসভায়

এদিকে, দেশজুড়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির জেরে নাজেহাল সাধারণ মানুষ। আজ, বুধবার কলকাতায় সেঞ্চুরি পার করেছে পেট্রলের দাম। ডিজেলেও ১০০ টাকা ছুঁইছুঁই। কলকাতায় পেট্রলের দাম লিটারপ্রতি ৩৯ পয়সা বেড়ে হয়েছে ১০০ টাকা ২৩ পয়সা। ডিজেলের দাম লিটারে বেড়ে হয়েছে ২৩ পয়সা। কলকাতায় ডিজেলের দাম ৯২ টাকা ৫০ পয়সা।

আরও পড়ুন অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই এবার তুষারের দরজায় কুণাল! দেখা না পেয়ে খুঁচিয়ে দিলেন শুভেন্দু সাক্ষাৎ প্রসঙ্গ

রাজ্যজুড়ে বিভিন্ন জায়গায় চলছে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ। শুভেন্দু অধিকারীর নির্বাচনী ক্ষেত্র নন্দীগ্রামে পেট্রল পাম্পে বিক্ষোভ দেখায় ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal minister cycle rally petrol diesel price hike

Next Story
অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই এবার তুষারের দরজায় কুণাল! দেখা না পেয়ে খুঁচিয়ে দিলেন শুভেন্দু সাক্ষাৎ প্রসঙ্গKunal Ghosh, tushar Meheta, Suvendu Adhikari
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com