বড় খবর

গাড়ির টায়ার ফেটে বিপত্তি, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরি

Siddiqullah Chowdhury Accident: গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং উল্টোদিক থেকে আসা একটি পিক আপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

Siddikulla Chowdhury, West Bengal Minister
বড়সড় দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরি।

বড়সড় দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরি। সোমবার বিকেলে মেমারির কামালপুর ব্রিজের কাছে মেমারি-সাতগাছিয়া রোডে মন্ত্রীর গাড়ির টায়ার ফেটে গিয়ে বিপত্তি হয়। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং উল্টোদিক থেকে আসা একটি পিক আপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে গাড়ির গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন গ্রন্থাগার মন্ত্রী এবং গাড়ির চালক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মেমারি থানার পুলিশ। আহত মন্ত্রীকে উদ্ধার করে তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসা হয় সিদ্দিকুল্লা চৌধুরির। অন্যদিকে, পিক আপ ভ্যানের চালক হাতে আঘাত পাওয়ায় পাহাড়হাটি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে এই দুর্ঘটনা হয়। মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরির গাড়ি এদিন মেমারি থেকে সাতগাছিয়ার দিকে যাচ্ছিল। তখন গাড়ির সামনের ডানদিকের চাকা ফেটে যায়।

আরও পড়ুন পার্কিং লটে দাঁড়িয়ে থাকা পর পর বাসে আগুন, ডুমুরজলায় ব্যাপক চাঞল্য

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ডানদিকে বেঁকে যায়। ওইসময় সাতগাছিয়ার দিক থেকে আসা পিক আপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মন্ত্রীর গাড়ির। সিদ্দিকুল্লা চৌধুরির হাতে আঘাত লেগেছে। গাড়ির চালক সামান্য আহত হয়েছেন। এই প্রসঙ্গে মন্ত্রী বলেছেন, “মায়ের চিকিৎসার জন্য বাড়ির দিকে যাচ্ছিলাম। চলন্ত গাড়ির টায়ার ফেটে যায়। তারপরই এই দুর্ঘটনা। তবে গাড়ির গতি কম থাকায় বড় বিপত্তি এড়ানো গেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal minister siddiqullah chowdhurys car clash with pick up van

Next Story
রাস্তায় Bus নামাতে Firhad-র আবেদন, মালিক-সরকার বৈঠকে অধরা ভাড়া বাড়ানোর সিদ্ধান্তBus Fare, Fuel Price
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X