বড় খবর

করোনায় আক্রান্ত পর্যটনমন্ত্রী গৌতম দেব, ভর্তি হাসপাতালে

অসুস্থ বোধ করায় মন্ত্রীর করোনা পরীক্ষা করা হয়। শুক্রবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। শিলিগুড়ির একটি হাসপাতালে গৌতম দেবকে ভর্তি করানো হয়েছে।

Gautam Deb, গৌতম দেব
ছবি: ফেসবুক।

করোনায় আক্রান্ত হলেন রাজ্য়ের আরও এক মন্ত্রী। করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্য়ের পর্যটনমন্ত্রী গৌতম দেব। শনিবার স্বাস্থ্য় দফতর সূত্রে এমনটাই জানা গিয়েছে।

স্বাস্থ্য় দফতর সূত্রে খবর, অসুস্থ বোধ করায় মন্ত্রীর করোনা পরীক্ষা করা হয়। শুক্রবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। শিলিগুড়ির একটি হাসপাতালে গৌতম দেবকে ভর্তি করানো হয়েছে।

করোনা আক্রান্ত হওয়ার পর ফেসবুক পোস্টে মন্ত্রী লিখেছেন, ‘‘এই অতিমারিতে গত আট মাস ধরেই কাজ করে চলেছি। কোভিড-১৯ শুরু হবার পর থেকে একটি বারের জন্য থামিনি কখনো। মাননীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় ও তাঁর দেখানো পথে এগিয়ে চলেছি। চেষ্টা করেছি যথাসম্ভব সাবধানতা অবলম্বন করেই সর্বতোভাবে মানুষের পাশে দাঁড়ানোর। আজ আমিও কোভিড আক্রান্ত। শরীর হয়তো ক্লান্ত ও পরিশ্রান্ত, কিন্তু মানসিক ভাবে এখনও আমি যথেষ্ট প্রাণবন্ত । শারীরিক কষ্ট হয়তো আছে, কিন্তু, মানুষের কাছে পৌঁছতে না পারার কষ্টটা বেশি বেদনাদায়ক। সুস্থ হতে হয়তো কয়েকটা দিন সময় লাগবে, কিন্তু, আমার বিশ্বাস, আপনাদের অপার ভালোবাসায় অতি দ্রুত আবার সবার কাছে ফিরবো — নিজেকে নিয়োজিত করতে পারবো দশের কাজে।গত কয়েকদিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের অনুরোধ করছি নিজেদের শারীরিক পরীক্ষা করিয়ে নিতে এবং প্রয়োজনে কয়েকটা দিন নিভৃতবাসে থাকতে’’। (বানান অপরিবর্তিত)

আরও পড়ুন: স্বস্তি! করোনায় বাংলায় সুস্থতায় নয়া রেকর্ড

গত বৃহস্পতিবার নবান্নে প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী। শুক্রবার সকালে দলের নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। এক স্বাস্থ্য় আধিকারিক জানিয়েছেন, ‘‘যাঁরা ওঁর সংস্পর্শে এসেছেম, তাঁদের সকলকে আইসোলেশনে যাওয়ার কথা বলা হয়েছে। গৌতম দেবের গাড়ি ও বাসভবন শনিবার সকালে স্য়ানিটাইজ করা হয়েছে’’।

উল্লেখ্য়, এর আগেও রাজ্য়ের একাধিক মন্ত্রী করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ্য়ের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী, দমকলমন্ত্রী সুজিত বসু, খাদ্য়মন্ত্রী জ্য়োতিপ্রিয় মল্লিক, মন্টুরাম পাখিরা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal tourism minister gautam deb tested positive for covid 19

Next Story
হু হু করে নামছে পারদ, শুরুতেই ছন্দে শীতweather update, আবহাওয়ার খবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com