scorecardresearch

বড় খবর

স্বামীর জমানো লক্ষাধিক টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে পগার পার স্ত্রী

স্ত্রীর খোঁজ পেতে থানার দ্বারস্থ স্বামী-সহ গোটা পরিবার।

স্বামীর জমানো লক্ষাধিক টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে পগার পার স্ত্রী
প্রেমিকের হাত ধরে পালাল স্ত্রী। খোঁজ পেতে পুলিশে অভিযোগ স্বামীর। ছবি: মধুমিতা দে।

টোটো কিনবেন বলে ঘরেই লক্ষাধিক টাকা জমিয়ে রেখেছিলেন স্বামী। কিন্তু কোথায় কি! সেই জমানো টাকা আর কিছু গয়না নিয়েই প্রেমিকের হাত ধরে পগার পার স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনা মালদহের হরিশ্চন্দ্রপুরের ইসাদপুর গ্রামের। স্ত্রীর খোঁজ পেতে থানার দ্বারস্থ স্বামী-সহ গোটা পরিবার।

দিল্লিতে সেলাই কারখানায় শ্রমিকের কাজ করতেন হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গল পঞ্চায়েতের ইসাদপুরের বাসিন্দা সোহরাব আলি। টোটো কিনবেন বলে বহুদিন ধরেই একটু-একটু করে টাকা জমিয়েছিলেন তিনি। দিল্লি থেকে বাড়িতে স্ত্রীর কাছে সেই টাকা পাঠাতেন তিনি। সেই টাকা নিয়েই এবার তাঁর স্ত্রী প্রেমিকের হাত ধরে বেপাত্তা হয়ে গিয়েছেন বলে দাবি সোহরাবের। শুধু লক্ষাধিক টাকাই নয়। দুটি পুত্র সন্তানকে ফেলে রেখেই বেশ কিছু গয়না নিয়ে পালিয়েছেন সোহরাবের স্ত্রী, এমনই দাবি যুবকের।

আরও পড়ুন- ফের CBI হাজিরা এড়াচ্ছেন অনুব্রত, ‘বিপদের’ গন্ধ পাচ্ছেন? স্পষ্ট নয়

সোহরাব আলির স্ত্রী রুবি বিবি। সোহরাবের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এলাকার একটি ছেলের সঙ্গে রুবি পরকীয়ায় জড়িয়েছিলেন। সেই ছেলেটির সঙ্গেই এবার তিনি পালিয়ে গিয়েছেন বলে মনে করছেন সোহরাব। আকস্মিক এই ঘটনায় হতবাক সোহরাবের মা সায়রাবানুও। তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে রুবির সম্পর্ক খুবই ভালো ছিল। হঠাৎ করে রুবি কেন এই কাজ করলেন তা তিনি বুঝতে পারছেন না বলে জানিয়েছেন। রুবির দুই পুত্র সন্তানকে এখন তিনি কী জবাব দেবেন তা ভেবেই কুল পাচ্ছেন না মহিলা।

আরও পড়ুন- ‘বোরোলিনে বিশ্বাসী, জীবনের ওঠাপড়া গায়ে লাগে না’, পার্থ-কাণ্ডে দল সেন্সর করায় বিস্ফোরক কুণাল

এদিকে, বেপাত্তা রুবি বিবির মা রাহেলা বিবি জানান, ২০১১ সালে তাঁর মেয়ের সঙ্গে দেখাশোনা করে সোহরাবের বিয়ে হয়েছিল। প্রথম দিকে পরকীয়ার কারণে মেয়ের সঙ্গে জামাইয়ের ঝামেলা হতো। তবে পরে সব মিটমাট হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎ করে তাঁর মেয়ে এই ধরনের সিদ্ধান্ত কেন নিল পুলিশকেই তা তদন্ত করে দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন- জেলে যা পাচ্ছেন তাই খাচ্ছেন, বায়নাক্কা নেই পার্থর, পা ফোলায় চিন্তা

রুবির স্বামী সোহরাবের আরও অভিযোগ, এই প্রথম নয়। এর আগেও নাকি তাঁর স্ত্রী পরকীয়া সম্পর্ক জড়িয়েছিলেন।
দিল্লিতে থাকাকালীন সেখানকার একটি ছেলের সঙ্গেও নাকি সম্পর্ক তৈরি হেছিল বিবাহিত রুবির। সেই সময়ে সেই ঘটনা নিয়েও তাঁদের মধ্যে তুমুল অশান্তি হয়েছিল বলে জানিয়েছেন সোহরাব।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Wife ran away holding her lovers hand with money saved by her husband478681