scorecardresearch

বড় খবর

পার্থর টাক লক্ষ্য করে জুতো, মহিলাকে ‘মহিষাসুরমর্দিনী’-র সঙ্গে তুলনা বিজেপি নেতার

জোকা ইএসআই হাসপাতালে মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোঁড়েন এক মহিলা।

পার্থর টাক লক্ষ্য করে জুতো, মহিলাকে ‘মহিষাসুরমর্দিনী’-র সঙ্গে তুলনা বিজেপি নেতার
এসএসসি দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে তুলোধনা বিজেপি নেতার।

পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোঁড়া মহিলাকে এবার ‘মহিষাসুরমর্দিনী’-র সঙ্গে তুলনা করলেন বিজেপি নেতা অমিত মালব্য। ”তিনিই তৃণমূলের অত্যাচারী শাসনের বিরুদ্ধে বাংলার প্রতিরোধের প্রতীক।” টুইটে রাজ্য মন্ত্রিসভা ও তৃণমূল থেকে অপসারিত মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের অন্যতম শীর্ষ এই সেনাপতিকে তুলোধনা বিজেপি নেতার। চাকরি দুর্নীতি ইস্যুতে তৃণমূল সুপ্রিমোকেও এদিন নিশানা করেছেন গেরুয়া দলের এই নেতা।

দিন যত এগোচ্ছে জনরোষের বহরও ততই বাড়ছে। মঙ্গলবার ফের এক দফায় স্বস্থ্য পরীক্ষা পরাতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। স্বাস্থ্য পরীক্ষার পরে গাড়িতে তোলা হচ্ছিল প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। ঠিক সেই সময়েই তাঁকে লক্ষ্য করে জুতো ছোঁড়েন এক মহিলা। তবে আমতলার বাসিন্দা শুভ্রা ঘোড়ুইয়ের নিশানা এদিন ভ্রষ্ট হয়েছে। পার্থের গাড়িতে লেগেই জুতো মাটিতে পড়ে যায়।

এই ঘটনা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। সংবাদমাধ্যমের দৌলতে মুহূর্তে পার্থ চট্টোপাধ্যায়কে জুতো ছুঁড়ে মারার ঘটনা বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে। এই ইস্যুতেই সোচ্চার বিজেপি। এদিন এই ঘটনার পরিপ্রেক্ষিতে টুইটে তৃণমূলকে তুলোধনা করেছেন বিজেপি নেতা অমিত মালব্য। পার্থকে জুতো ছুঁড়ে মারতে চাওয়া মহিলাকে ‘মহিষাসুরমর্দিনী’-র সঙ্গে তুলনা করেছেন বিজেপি নেতা। তাঁর নিশানা থেকে বাদ পড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়ও।

আরও পড়ুন- নয়া মন্ত্রিসভায় শিকে ছিঁড়তে পারে বাবুলের, ডানা ছাঁটা হতে পারে ফিরহাদের

টুইটে বিজেপি নেতা লিখেছেন, ”মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্নীতির প্রতিষ্ঠানের প্রতীক পার্থ চ্যাটার্জির দিকে চপ্পল ছুঁড়ে খালি পায়ে হাঁটা মহিলা তৃণমূলের অত্যাচারী শাসনের বিরুদ্ধে বাংলার প্রতিরোধের প্রতীক। তিনি প্রকৃত অর্থেই মহিষাসুরমর্দিনী। যিনি এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নামিয়ে আনবেন…।”

সোমবার জোকা ইএসআই হাসপাতাল থেকে বেরনোর পর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা পার্থ চট্টোপাধ্যায়কে গাড়িতে তুলছিলেন। ঠিক সেই সময়ে আচমকা পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোঁড়েন শুভ্রা ঘোড়ুই নামে এক মহিলা।

আরও পড়ুন- পার্থকে লক্ষ্য করে জুতো! ‘ওঁর টাকে লাগলে খুশি হতাম’- আক্ষেপ মহিলার

পরে তিনি বলেন, ”এক আত্মীয়ের স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলাম। দেখি ঠাণ্ডা গাড়িতে ওঁকে নিয়ে আসা হয়েছে। ওঁরা লোকের টাকা মেরে কোটি কোটি অর্থ করেছে। বিভিন্ন জায়গায় ফ্ল্যাট কিনেছে। বড় গাড়ি করে হাসপাতালে আসছে। এতে আমাদের খুব সমস্যা হচ্ছে। ওঁকে গলায় দড়ি লাগিয়ে টানতে টানতে নিয়ে আসা উচিত। আমরা ঠিক মতো ডাক্তার দেখাতে পারছি না। তাই জন্যই জুতো ছুড়েছি। জুতোটা ওঁর টাকে লাগলে খুশি হতাম।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Woman thrown shoe to partha is mahisasurmardini says amit malviya476886