scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সীমান্তের পাচার-রাশ কার হাতে? মদের আসরে বচসায় যুবককে কুপিয়ে খুন

এই ঘটনার তদন্তে নেমে মূল অভিযুক্ত-সহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সীমান্তের পাচার-রাশ কার হাতে? মদের আসরে বচসায় যুবককে কুপিয়ে খুন
ধারালো অস্ত্রের কোপে জখম ৩ জন ভর্তি হাসপাতালে। ছবি: মধুমিতা দে।

পিকনিকের আসরে বন্ধুদের মধ্যে গন্ডগোলকে কেন্দ্র করে সংঘর্ষ ও খুন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ এক যুবককে। অস্ত্রের কোপে জখম আরও ৩। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। চাঞ্চল্যকর এই ঘটনা মালদহের ইংরেজবাজারের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী মহদিপুর এলাকায়। তদন্তে নেমে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ফেনসিডিল পাচার নিয়েই গন্ডগোলের সূত্রপাত, প্রাথমিক তদন্তের পর এমনই জদাবি পুলিশের।

বন্ধুদের মধ্যে পিকনিকের আসর বসেছিল। সেখানেই প্রথমে বাদানুবাদ পরে মারামারি-সংঘর্ষ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অস্ত্রের কোপে নিহত যুবকের নাম সানিরুল শেখ (২৪)। জখম আলম শেখ, হাসিবুল শেখ এবং আবলু শেখ ভর্তি হাসপাতালে। প্রত্যেকেরই বাড়ি মহদিপুরের বড় মসজিদ পাড়া এলাকায়। শনিবার রাতে মহদিপুরের লিচুপাড়ায় আম বাগানে পিকনিকের আসরে প্রত্যেকে মদ্যপান করছিল। সেই সময়ই নিজেদের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এরপরেই শুরু হয় মারামারি। মুহূর্তে ধারালো অস্ত্র দিয়ে হামলা শুরু হয়।

আরও পড়ুন- দেগঙ্গায় ভয়াবহ বিস্ফোরণ তৃণমূলনেত্রীর বাড়িতে, জখম ২, NIA তদন্ত দাবি বিজেপির

এরই মধ্যে কয়েকজন চিৎকারে জুড়ে দেয়। তাদের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মালদহ মেডিক্যাল কলেজে মৃত্যু হয় একজনের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেজবাজার থানার বিশাল পুলিশ বাহিনী।

মৃতের দাদা মনিরুল শেখ বলেন, ”ভাইয়ের বন্ধু ছিল কালাম। ওরা আগে একসঙ্গে ব্যবসা করত। হঠাৎ করে নিজেদের মধ্যে ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে শত্রুতা শুরু করে নেয় কালাম। ‌‌কালাম পিকনিকের আসরে অতর্কিতে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালাতে শুরু করে। তার সঙ্গে আরও বেশ কয়েকজন মদত জোগায়। সেই হামলাতেই আমার ভাই খুন হয়। আরও তিনজন জখম হয়েছে।”

আরও পড়ুন- শরীর কেমন জানতে চাইলে বলছেন ‘ভালো নেই’, লটারি কার..প্রশ্নে মুখে কুলুপ কেষ্টর

এদিকে, প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে সীমান্তের ওপারে ফেনসিডিল পাচার করা নিয়েই গোলমালের সূত্রপাত। তারই জেরে এই হামলা। মূল অভিযুক্ত কালাম শেখ-সহ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। ফেনসিডিল পাচার চক্রে আরও কাদের যোগ রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। এছাড়াও সীমান্তবর্তী এলাকায় এই চক্রের মদতদাতাদেরও খোঁজে রয়েছে পুলিশ। ধৃতদের জেরা করে ফেনসিডিল পাচার নিয়ে চাঞ্চল্যকর তথ্য মিলতে পারে বলেও আশাবাদী পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Youth murdered at maldah mahadipur rea 3 are arresteed510356