বড় খবর

ইদের ছুটিতে বাড়ি ফেরা হল না, ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত ৩০ জনের

হাইওয়ের উপর একটি ট্রেলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় যাত্রীবাহী বাসের।

প্রতীকী ছবি

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত ৩০ জন বাস যাত্রীর। মর্মান্তিক ঘটনায় ইদ-আল-আঝার আগে শোকের ছায়া পাকিস্তানে। ইদ উপলক্ষেই অধিকাংশ শ্রমিক বাড়ি ফিরছিলেন। কিন্তু সোমবার তাঁদের নিয়তিতে অন্য কিছুই লেখা ছিল। পাঞ্জাব প্রদেশের ডেরা গাজি খান জেলায় হাইওয়ের উপর একটি ট্রেলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় যাত্রীবাহী বাসের।

জানা গিয়েছে, শিয়ালকোট থেকে রাজনপুরের দিকে যাচ্ছিল বাসটি। সোমবার ইন্দাস হাইওয়ের উপর জেরা গাজি খান জেলায় এই দুর্ঘটনা হয়। অধিকাংশ যাত্রীই ছিলেন শ্রমিক। ইদের ছুটিতে তাঁরা সবাই বাড়ি ফিরছিলেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে ১৮ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। তারপর বাড়ে মৃতের সংখ্যা।

আরও পড়ুন ভয়াবহ বন্যায় ডুবল পশ্চিম ইউরোপ, মৃতের সংখ্যা ১৫০ ছাড়াল

পাকিস্তানের তথ্য সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরি এই দুর্ঘটনায় ৩০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। সরকারের তরফে তিনি এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী উসমান বুজদার এবং অভ্যন্তরীণ মন্ত্রী শেখ রাশিদ দুঃখপ্রকাশ করেছেন এবং সমবেদনা জানিয়েছেন নিহতদের পরিজনদের প্রতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 30 killed several injured as bus crashes in pakistan

Next Story
ভয়াবহ বন্যায় ডুবল পশ্চিম ইউরোপ, মৃতের সংখ্যা ১৫০ ছাড়াল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com