Lok Sabha Election 2019: ‘অহংকারী’ মমতার রাজ্যে উনিশের ভোটে কী কী বললেন মোদী?

PM Modi Statements in West Bengal During Election 2019: বাগ্মীতায় তাঁর জুরি মেলা ভার। বাংলায় নির্বাচনের প্রচার করতে এসে কী কী বললেন নরেন্দ্র মোদী জেনে নিন।

By: Kolkata  Updated: May 22, 2019, 1:56:27 PM

PM Narendra Modi Top Statements in West Bengal Lok Sabha Election 2019: সপ্তদশ লোকসভা নির্বাচনী প্রচারের দামামা বাজতেই বাগযুদ্ধে জড়িয়েছেন বহু নেতানেত্রীরা। ভোটযুদ্ধের সবচেয়ে উত্তেজনাপূর্ণ মঞ্চ ছিল বাংলা। ২০১৯ এর নির্বাচনী প্রচারে বাংলায় এসে একাধিকবার রাজনৈতিক বচসায় জড়িয়েছেন প্রধানমন্ত্রী। এবারে বাংলাকে পাখির চোখ করেই লড়াইয়ের মঞ্চ প্রস্তুত করেছেন নরেন্দ্র মোদী। তাই নিশানায় ছিল মমতা, বাম, কংগ্রেস সব পক্ষই।

PM Modi Statements in Election 2019, Modi Speech in Election 2019 PM Modi Statements in Election 2019, Modi Speech in Election 2019

লোকসভা নির্বাচনের আরও খবর পড়ুন এখানে

Lok Sabha Election 2019- PM Narendra Modi’s Top Quotes in West Bengal: লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী যা যা বললেন:

এক ঝলকে দেখে নেওয়া যাক পশ্চিমবঙ্গের রাজনীতি এবং নির্বাচন প্রসঙ্গে নরেন্দ্র মোদীর কিছু উক্তি-

* আমি ওকে দিদি বলি, সম্মান করি। কিন্তু দিদি বলেছেন মোদীকে “থাপ্পড়” মারবেন। আপনার থাপ্পড় আমি মাথা পেতে নেবো, আশীর্বাদ হিসেবে ধরে নেবো।

* আপনি আমার একটা বড় ছবি আঁকুন। ২৩ মে-র পর, আবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর আমার বাসভবনে এসে আমার ছবি উপহার দিন।ওই ছবি আমি সারাজীবন নিজের কাছে রাখব।

* আপনি তো ভাল ছবি আঁকেন। শুনেছি, আপনার ছবি কোটি টাকায় বিক্রি হয়েছে। আপনি আমার একটা বড় ছবি আঁকুন। ২৩ মে-র পর, আবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর আমার বাসভবনে এসে আমার ছবি উপহার দিন। ওই ছবি আমি সারাজীবন নিজের কাছে রাখব। আমি আপনার বিরুদ্ধে এফআইআর করব না।

আরও পড়ুন- ‘মাটির রসগোল্লা’ থেকে ‘থাপ্পড়’, উনিশের প্রচার মাত করলেন মমতা

* বাংলায় বিজেপির ঝড়ে দিদি ঘাবড়ে গিয়েছেন।

* মহান শিক্ষাবিদ, সমাজসংস্কারক, মহিলা অধিকারের প্রণেতা ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর শুধু বাংলার নয়, দেশের বিভূতি। কেন্দ্রীয় সরকার বিদ্যাসাগর মহাশয়ের পঞ্চধাতুর মূর্তি তৈরী করবে ওই জায়গায়।

* ঝাড়্গ্রামের এক সভা থেকে মমতাকে সরাসরি চ্যালেঞ্জ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, “এবারের ভোটে টিএমসি ১০ টা আসনও পাবে না।

* বাংলাকে বরবাদ করছেন মমতা। তিনি পিছনে থেকে তাঁর ভাইপো,জগাই মাধাই তোলাবাজদের দিয়ে সন্ত্রাসের রাজনীতি চালাচ্ছেন।

* টিএমসি দল দালালের মাধ্যমে চলে। দালালদের ছাড়া ওরা কিচ্ছু করতে পারে না, কেন্দ্র যে বিপুল পরিমাণ টাকা পাঠায় তা দালালরা নিজেরা নিয়েই শেষ করে দিচ্ছে, মানুষের কাছে সেগুলো পৌঁছতে দিচ্ছে না। পশ্চিমবঙ্গে গুণ্ডাতন্ত্র চালাচ্ছে তৃণমূল।

* দিদিকে স্পষ্ট বলতে চাই, রাম আমাদের শিরায় শিরায়, রাম আমাদের প্রেরণাতে, সংস্কারে। প্রত্যেকদিন আমাকে গালিগালাজ করছেন, আসলে উনি মানসিক ভারসাম্য হারিয়েছেন।

* বামপন্থীদের আদর্শ বিদেশি, সংস্কার বিদেশি। আর সে কারণে নিজের নামে সীতা ও রাম থাকলেও তার মান রাখেন না। রামায়ণ ও মহাভারতের অপমান করেন। এটা ওঁদের জন্য ফ্যাশন।

* রাজ্যের মানুষের জন্য কোনও মাথাব্যথা নেই দিদির। ফণী দুর্যোগ নিয়ে বাংলার জন্য চিন্তায় ছিলাম। কিন্তু মমতাদি অহংকারী তাই দু-দু’বার ফোন করলেও মমতাদি ফোন ধরেননি।

আরও পড়ুন- বাংলার নির্বাচনী প্রচারে অমিত-বাণী, পড়ুন এক ঝলকে

* আপনার ৪০ জন বিধায়কের সঙ্গে যোগাযোগ রয়েছে। ২৩ মে-র পর চারদিকে যখন পদ্মফুল ফুটবে, দেখবেন আপনার বিধায়করা আপনাকে ছেড়ে পালাবে।

* আমার কাছে মাটি পবিত্র। মাটি আমার কাছে প্রেরণা। আমি অপেক্ষা করব দিদি, বাংলার মাটির রসগোল্লার জন্য। সবার কপালে তো এমন পবিত্র প্রসাদ জোটে না।

* মমতা মানুষকে ধোঁকা দিয়েছেন। আমিও ধোঁকা খেয়েছি। ওঁকে ভুল চিনেছিলাম। আমিও ভুল করেছি।

* এটা মোদী জি, এই মানুষটা বিক্রি হয়না, কাউকে ভয় পায় না, কারোর সামনে ঝুঁকে পড়ে না। মোদী নিজের কথা ভাবে না, দেশের কথা ভাবে।

Get all the Latest Bengali News and Election 2019 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook


Title: Election 2019: PM Modi Top Statements in West Bengal During Lok Sabha Election 2019: 'অহংকারী' মমতার রাজ্যে উনিশের ভোটে কী কী বললেন মোদী?

Advertisement

ট্রেন্ডিং