বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: সিল করা হল মালাইকার আবাসন, প্রযোজকের ভূমিকায় এ আর রহমান

লকডাউনের শুরু থেকে ছেলে আব্রাহাম খানকে নিয়ে স্বেচ্ছা কোয়ারেন্টাইনেই রয়েছেন মালাইকা। ছেলের সঙ্গে সময় কাটিয়ে, রান্না করে, যোগাসনের ভিডিও আপলোড করে দিব্যি সময় কেটেছে তাঁর।

নওয়াজের ছবির প্রযোজক রহমান

বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মোস্তাফা ফারুকির ছবি ‘নো ম্যান্স ল্যান্ড’ ছবিতে অস্ট্রলিয়ান তারকা মেগান মিশেলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার ছবিটি প্রযোজনার কাজ নিলেন বলিউডের প্রখ্যাত সুরকার এ আর রহমান। ছবি প্রসঙ্গে রহমান জানালেন, “সময় আমাদের অনেক নতুন সুজোগ করে দেয়। অনেক নতুন গল্প বলার থাকে। এটা সেরকমই একটা নতুন গল্প”। তবে শুধু প্রযোজক হিসেবেই নেই অস্কারজয়ী এই সংগীত পরিচালক। এই ছবির সংগীত পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি। আবার এক কালজয়ী সুরের অপেক্ষায় রইলাম আমরা।

বিস্তারিত পড়ুন, বাঙালি পরিচালকের ছবি প্রযোজনায় এ আর রহমান

জগেশ মুকাতির জীবনাবসান

টেলিভিশন অভিনেতা জগেশ মুকাতি প্রয়াত। ‘আমিতা কা অমিত’ এবং ‘শ্রী গণেশা’-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বুধবার চলে গেলেন জগেশ। শ্বাসকষ্টজনিত কারণে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষরক্ষা হল না।

২০০০ সালে সোনি টিভি-র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘শ্রী গণেশা’। ওই ধারাবাহিকে গণেশের ভূমিকায় জগেশ মুকাতি-র অভিনয় অত্যন্ত প্রশংসা পেয়েছিল। ১৯৯৯ সালে আমির খান ও মনীষা কৈরালা অভিনীত ‘মন’ ছবি দিয়ে মূলধারার অভিনয় জীবন শুরু করেন জগেশ। ২০১৭ সালের ছবি ‘হাসি তো ফঁসি’-র বিপুল চরিত্রে জগেশের অভিনয় এখনও দর্শকের স্মৃতিতে তাজা।

বিস্তারিত পড়ুন, প্রয়াত অভিনেতা জগেশ মুকাতি

ঘরবন্দি মালাইকা, সিল করা হল আবাসন

সারা দেশজুড়েই বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা।  একের পর এক অঞ্চল সিল করে দেওয়া হচ্ছে বি-টাউনে। সম্প্রতি সিল করে দেওয়া হল মালাইকা অরোরা খানের আবাসন। যদিও লকডাউনের শুরু থেকে ছেলে আব্রাহাম খানকে নিয়ে স্বেচ্ছা কোয়ারেন্টাইনেই রয়েছেন মালাইকা। ছেলের সঙ্গে সময় কাটিয়ে, রান্না করে, যোগাসনের ভিডিও আপলোড করে দিব্যি সময় কেটেছে তাঁর। করিনা-করিশ্মা আর বোন অমৃতা অরোরার সঙ্গে নিয়মিত চলছে ভিডিও কল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 11th june todays top bolywood headlines latest news

Next Story
দিনের সেরা বাংলা বিনোদন: নিয়ম মেনে শুরু শুটিং, সুদীপ্তার নস্ট্যালজিক পোস্ট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com