নতুন ছবিতে আমির খানের লুক! বাবরি মসজিদের ঘটনা আসবে ছবির গল্পে

Aamir Khan's Laal Singh Chaddha look: আমির খানের লাল সিং চাড্ডা লুক সামনে আসতেই ছবি নিয়ে আলোচনা তুঙ্গে। দেশের বহু সমাজ-রাজনৈতিক পরিবর্তন ধরা পড়বে ছবিতে।

By: Kolkata  Published: July 21, 2019, 4:31:11 PM

Aamir Khan’s Laal Singh Chaddha look: আমির খানের ছবি লাল সিং চাড্ডা। বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর রিমেক হতে চলেছে বলিউডের এই ছবিট যা মুক্তি পেতে চলেছে আগামী বছর ২০২০ সালে। এই ছবিটি রিমেক হলেও ছবির গল্পটিকে এনে ফেলা হবে ভারতের প্রেক্ষিতে। তাই এদেশের বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘটনা, রাজনৈতিক পট পরিবর্তন ধরা পড়তে পারে ছবির গল্পে, এমনটাই জানা গিয়েছে।

লাল সিং চাড্ডা-র চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। আর ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চৌহান। ডেকান ক্রনিকল-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, লাল সিং চাড্ডা-র গল্পে উঠে আসবে বাবরি মসজিদ ধ্বংস থেকে নরেন্দ্র মোদীর উত্থান। ছবির গল্পটি এমনভাবেই সাজানো হবে যাতে নয়ের দশক থেকে বর্তমান সময়ে, দেশের সমাজ-রাজনৈতিক পরিবর্তনটিকে ধরা যায়।

আরও পড়ুন: ”কোনও ‘ভদ্র’ ছেলের সঙ্গে প্রেম করো”, সোনাক্ষীকে নির্দেশ

মূল ছবি ফরেস্ট গাম্প-এও দেখা গিয়েছিল, কীভাবে ফরেস্টের জীবনের ঘটনার পাশাপাশি বদলে যাচ্ছে মার্কিন দেশের রাজনৈতিক পরিস্থিতি, বদলে যাচ্ছেন প্রেসিডেন্টরা। তেমনই এই ছবিতে ধরা পড়তে চলেছে নব্বই থেকে ২০১৪, ভারতীয় রাজনীতিতে উগ্র দক্ষিণপন্থীদের শক্তি বর্ধন। নয়ের দশকে যে কাজটি শুরু হয়েছিল, তার সবচেয়ে বড় সাফল্য কিন্তু ২০১৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথগ্রহণ এবং আবারও, ২০১৯ সালে গেরুয়া বাহিনীর আধিপত্য বজায় রাখা।

আরও পড়ুন: ‘মায়ের কথাতে অডিশনে যাই’! ‘গন্দি বাত’ তৃতীয় সিজনে বাংলার পল্লবী

কোন কোন ঘটনা ঠিক কতখানি জায়গা জুড়ে থাকবে চিত্রনাট্যের, তা এখনও অবশ্য বিশদে জানা যায়নি। তবে এই ছবিতে আমিরকে প্রথমবার দেখা যাবে পাগড়ি লুকে। নায়িকার ভূমিকায় রয়েছে করিনা কাপুর খান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aamir khans laal singh chaddha look creates curiosity

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X