নকল আংটি দিয়ে ঐশ্বর্যকে প্রোপোজ করেছিলেন অভিষেক

Aishwarya-Abhishek: ঘটনাটি ঘটেছিল বিদেশের মাটিতে। একটি ছবির শুটিংয়ের জন্য সেখানে গিয়েছিলেন ঐশ্বর্য এবং অভিষেক। তখনই মন ঠিক করে নিয়েছিলেন অভিষেক যে এবার কথাটা বলেই ফেলবেন।

By: Kolkata  Updated: November 2, 2019, 12:13:33 PM

Abhishek Bachchan’s propose story: অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই হলেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতিদের অন্যতম। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম হয় দুই নায়ক-নায়িকার মধ্যে। তার কিছুদিন পরেই অভিষেক মনে মনে সিদ্ধান্তটা নিয়েই ফেলেন। কিন্তু ঐশ্বর্যকে বলতে পারছিলেন না। শেষমেশ প্রোপোজটা করেই ফেলেন নিউ ইয়র্কে ‘গুরু’ ছবির শুটিং চলাকালীন।

ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিনটা প্রতি বছরই খুব ধুমধাম করে পালন করা হয়। এবছর অভিনেত্রীর বয়স হল ৪৬। আর তাঁর বিয়েরও এবছর ১২ বছর পূর্ণ হল। ২০০৭-এ অভিষেক-ঐশ্বর্যের বিয়ের আগে একটা মিষ্টি ঘটনা ঘটিয়েছিলেন অভিষেক, যা সম্প্রতি প্রকাশিত হয়েছে মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদনে। অভিষেক ও ঐশ্বর্য তখন নিউ ইয়র্কে। মণিরত্নম-এর ‘গুরু’ ছবির শুটিং চলছিল তখন সেখানে।

আরও পড়ুন: ঐশ্বর্য’র ম্যানেজারকে বাঁচালেন শাহরুখ, প্রশংসায় ভিডিও পোস্ট সলমনের

ততদিন অভিষেক ঠিক করে ফেলেছেন যে ঐশ্বর্যর সঙ্গেই তাঁর বাকি জীবনটা কাটাতে চান। ওই শুটিং চলাকালীনই তাই ভেবে নিলেন যে আনুষ্ঠানিকভাবে প্রোপোজ করবেন ঐশ্বর্যকে, ঠিক যেমনটা দেখা যায় হলিউড ছবিতে। কিন্তু তেমন করে প্রোপোজ করতে গেলে তো একটি আংটি চাই। অভিষেক ঠিক পরিকল্পনা করে আংটি কিনে সঙ্গে রাখেননি। কিন্তু প্রোপোজ করার ইচ্ছেটা প্রবল। প্রতিবেদন থেকে জানা যায়, অভিষেক নাকি তখন শুটিংয়ের প্রপসে থাকা একটি আংটি দিয়েই প্রোপোজ করেছিলেন।

Aishwarya Rai and Abhishek Bachchan অভিষেক, আরাধ্যা ও ঐশ্বর্য। ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে।

কিন্তু আংটি আসল না নকল, তা দিয়ে তো সত্যি কিছু আসে যায় না। অভিষেকের এই স্বতঃস্ফূর্ততাই ভালো লেগেছিল ঐশ্বর্যের। তাই হ্যাঁ বলতে একটুও দেরি করেননি বিশ্বসুন্দরী। ওই বছরই বিয়ে করেন দুজনে। তখন অবশ্য আসল আংটিই পরিয়েছিলেন অভিষেক। বিগত বারো বছরে দুজনের বন্ধুত্ব অটুট রয়েছে।

আরও পড়ুন: কালীপুজোর ভাসানে জমিয়ে নাচলেন রাজ-শুভশ্রী, ভাইরাল ভিডিও

ঐশ্বর্য একাধিক সাক্ষাৎকারে বলেছেন যে অভিষেক তাঁর স্বামী ঠিকই কিন্তু তাঁদের সম্পর্কের ইউএসপি হল বন্ধুত্ব। দুজন একসঙ্গে থাকলে প্রচুর কথা বলেন। সারাদিনের সব কথা কতক্ষণে দুজন দুজনকে বলবেন, তার জন্য অপেক্ষা করে থাকেন। বন্ধুত্বের এই টানই তাঁদের সুখী দাম্পত্যের রহস্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Abhishek bachchan proposed aishwarya rai with a shooting ring

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X