ঐশ্বর্য’র ম্যানেজারকে বাঁচালেন শাহরুখ, প্রশংসায় ভিডিও পোস্ট সলমনের

অর্চনার লেহেঙ্গায় আগুন ধরার সঙ্গে সঙ্গে শাহরুখ ঝাঁপিয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে ২৭ অক্টোবর বচ্চনদের দীপাবলি পার্টিতে। ক্যাটরিনা কাইফকেও আগুনের হাত থেকে বাঁচান শাহরুখ।

By: Updated: November 1, 2019, 12:08:50 PM

রবিবার বচ্চনদের মুম্বইয়ের জুহুর বাড়িতে আয়োজন করা হয়েছিল দীপবলি পার্টির, আর সেখানেই ঐশ্বর্য রাই ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার অর্চনার লেহেঙ্গায় আগুন লেগে যায়। প্রত্যক্ষদর্শীর কথায়, সামা‌ন্য আঘাত পেয়েছেন ক্যাটও। সৌভাগ্যবশত সেই পার্টিতে ছিলেন শাহরুখ খান। অর্চনার লেহেঙ্গায় আগুন ধরার সঙ্গে সঙ্গে শাহরুখ ঝাঁপিয়ে পড়ে। অর্চনা ও ক্যাটরিনাকে বাঁচাতে নিজের জ্যাকেট খুলে লেহেঙ্গার আগুন চাপা দেন।

যদিও সামান্য পুড়ে গিয়েছেন কিং খানও। ঐশ্বর্য রাই বচ্চনের জন্য প্রায় ১০ বছর কাজ করছেন অর্চনা। নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতালের সূত্র থেকে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানানো হয়েছে, ”অর্চনা অবস্থা স্থিতিশীল। সংক্রমনের হাত থেকে বাঁচাতে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। হাত ও পায়ে ১৫ শতাংশ পুড়ে গিয়েছে অর্চনার।”

আরও পড়ুন, কালীপুজোর ভাসানে জমিয়ে নাচলেন রাজ-শুভশ্রী, ভাইরাল ভিডিও

এই পুরো ঘটনা প্রকাশ্যে আসার পর নেটিজেনদের হাততালি কুড়িয়েছেন শাহরুখ। সলমন খান তো তাঁকে হিরো বলে সম্মোধন করেছেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলিউড বাদশার হ্যাপি নিউ ইয়ার ছবি একটি দৃশ্য, যেখানে আগুন লেগে যাওয়া দেখাচ্ছে, সেই ভিডিও পোস্ট করেন। নেপথ্য ভাইজানের কণ্ঠ।

 

View this post on Instagram

 

@iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on

আরও পড়ুন, সত্যিই কি ভূত দেখেছিলেন সৌরভ? গা ছমছমে গল্প শোনালেন অভিনেতা

পরে পরিচালক ফারহা খানও দীপাবলির খবর দেখে টুইটারে লেখেন, ”মহব্বতে ম্যান বাঁচিয়েছেন! অর্চনার দ্রুত আরোগ্য কামনা করি।” অর্চনার টিমের এক সদস্যও জানিয়েছেন, ”অর্চনা ভাল আছেন, তবে তাড়াতাড়ি হাসপাতালে না নিয়ে গেলে বিষয়টি আরও খারাপ হতে পারত।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srk rescues katrina kaif aishwarya rais manager salman khan reacted

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X