কালীপুজো, ভাসানে জমিয়ে নাচলেন রাজ-শুভশ্রী

পুজোর জোগাড় থেকে সন্ধ্যাপ্রদীপ জ্বালানো সমস্ত কাজে পাওয়া গেল রাজ ঘরণীকে। তবে এখানেই শেষ নয়, মায়ের বরণ শেষে ভাসান ডান্সে মজলেন দু'জনে। আর তাদের নাচের সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

By: Kolkata  Updated: November 2, 2019, 08:33:27 AM

পুজো হোক কিংবা ছবির প্রমোশন বা কোথাও ঘুরতে যাওয়া, টলিউডের এই জুটি কপল গোলস-এর পরীক্ষার প্রথম। কলকাতায় পুজো কাটিয়ে দশমীর রাতেই পাড়ি দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা। জঙ্গল সাফারি সেরেই আলোর উৎসবের আগে পা রেখেছিলেন তিলোত্তমায়। কথা হচ্ছে রাজ-শুভশ্রীকে নিয়ে। কালী পুজোর দিনটা তারা কাটালেন নিজেদের কমপ্লেক্সেই।

সেখানেই পুজোর জোগাড় থেকে সন্ধ্যাপ্রদীপ জ্বালানো সমস্ত কাজে পাওয়া গেল রাজ ঘরণীকে। তবে এখানেই শেষ নয়, মায়ের বরণ শেষে ভাসান ডান্সে মজলেন দু’জনে। আর তাদের নাচের সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

ভাসান ড্যান্স SnR❤

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

আরও পড়ুন, ঐশ্বর্য’র ম্যানেজারকে বাঁচালেন শাহরুখ, প্রশংসায় ভিডিও পোস্ট সলমনের

সেই দিনই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন সেই নাচের ঝলক। পরে তাদের ফ্যানপেজ থেকে আপলোড করা হয় সেই ভিডিও, সঙ্গে সঙ্গে ভাইরাল ভাসান ডান্স। গালে সিঁদুর, কোমরে কাপড় জড়িয়ে রাজের সঙ্গে নাচছেন শুভশ্রী। তার কিছুক্ষণ আগেই অভিনেত্রীকে দেখা গেল মাকে বরণ করতে।

 

View this post on Instagram

 

বরণ

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

আরও পড়ুন, ইফি-তে মাস্টারক্লাস নেবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আনন্দের পর্ব কাটিয়ে প্রতিদিনের ব্যস্ত জীবনে ফিরছেন সকলে। কলকাতা চলচ্চিত্র উৎসবের প্রস্তুতিতে মাতবেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর ব্যস্ততা পরবর্তী ছবির পোস্ট প্রোডাকশন নিয়ে। তার মাঝে এই মুহুর্তগুলো মনে থেকে যাওয়ার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhasan dance raj chakraborty subhashree ganguly viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X