Arka Jyoti Paul Chaudhury joins Beder Meye Jyotsna Entertainment : 'বেদের মেয়ে জ্যোৎস্না'-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড় | Indian Express Bangla

‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড়

Beder Meye Jyotsna: সান বাংলা-র ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে আসছে নতুন ট্র্যাক, যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে অর্কজ্যোতি পালচৌধুরীকে।

‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড়
অর্কজ্যোতি পালচৌধুরী। ছবি সৌজন্য: অর্কজ্যোতি

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের গল্প এখন একটি নতুন অভিমুখে। ধারাবাহিকের গল্পে বেশ কিছু নতুন টুইস্ট অ্যান্ড টার্ন আসতে চলেছে। বেশ কয়েকটি নতুন ট্র্যাকও শুরু হতে চলেছে। তার একটি ট্র্যাকে প্রধান ভূমিকায় আসতে চলেছেন টেলি-নায়ক অর্কজ্যোতি পালচৌধুরী। সম্প্রতি শুরু হয়েছে এই নতুন পর্যায়ের শ্যুটিং।

অর্কজ্যোতি পালচৌধুরী দীর্ঘ সময় ধরে বাংলা টেলিভিশনের বহু ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। বিশেষ করে কালারস বাংলা-র ‘রেশমঝাঁপি’-তে তাঁর অভিনয় উল্লেখযোগ্য। ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে কালারস বাংলা-র আরও একটি ধারাবাহিক ‘মুখোশের আড়ালে’-তে নায়কের ভূমিকায় দর্শক তাঁকে দেখেছেন।

আরও পড়ুন: আবার যুগ্ম প্রথম ‘রাসমণি’-‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

সানন্দা টিভি-র ‘মিসেস সিংহরায়’-তে নায়কের চরিত্রটি তাঁর বাংলা টেলিভিশন কেরিয়ারের একটি উল্লেখযোগ্য টার্নিং পয়েন্ট ছিল। ওই ধারাবাহিকের পর আরও বহু ডেইলি সোপে নায়কের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘মুখোশের আড়ালে’ শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। তার পরে কিছুদিন বিরতিতে ছিলেন অভিনেতা। সম্প্রতি আবারও ফিরলেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের নতুন ট্র্যাকে।

টেলিপাড়া সূত্রের খবর, ওই ধারাবাহিকে জ্যোৎস্না ও কাঞ্চনের গল্পে নতুন কিছু চরিত্রের প্রবেশ ঘটবে। ওই নতুন ট্র্যাকেই দেখা যাবে একটি নতুন জুটিকে, সেই জুটিরই অন্যতম হয়ে আসছেন অর্কজ্যোতি, এমনটাই শোনা গিয়েছে। সদ্য শুরু হয়েছে এই নতুন পর্যায়ের শ্যুটিং। আবার এটাও শোনা গিয়েছে যে বেশ কিছু চরিত্র বিদায় নিতে পারে বা আপাতত তাদের ট্র্যাকগুলি গৌণ হতে পারে। পুরনো কয়েকটি চরিত্র গল্পের সূত্র ধরেই নতুন ট্র্যাকে থেকে যাবে, এমনটাও শোনা গিয়েছে।

আরও পড়ুন: অঙ্কুশ-শুভশ্রী ফের একসঙ্গে, শুরু শুটিং

অর্কজ্যোতির বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে সেই নিয়ে বেশ কিছু জল্পনা শোনা গিয়েছে, যার মধ্যে অত্যন্ত জনপ্রিয় এক টেলি-নায়িকার নামও রয়েছে যিনি প্রায় এক বছরেরও বেশি সময় টেলিপর্দা থেকে দূরে রয়েছেন। সম্ভবত এই মাসের মাঝামাঝি থেকেই ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-র এই নতুন পর্যায়টির সম্প্রচার শুরু হয়ে যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arka jyoti paul chaudhury joins beder meye jyotsna %e0%a6%ac%e0%a7%87%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0 %e0%a6%ae%e0%a7%87%e0%a7%9f%e0%a7%87 %e0%a6%9c%e0%a7%8d%e0%a6%af%e0%a7%8b%e0%a7%8e%e0%a6%b8%e0%a7%8d

Next Story
বিয়ে থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক, অকপট পরমব্রত