scorecardresearch

বড় খবর

KK-র জন্মদিনে চোখ ভেজা পোস্ট স্ত্রী জ্যোতির, মেয়ে তামারার সান্ত্বনা, ‘মা-কে দুঃখ দেব না..’

আজ বেঁচে থাকলে ৫৪-তে পা দিতেন কৃষ্ণকুমার কুন্নাথ।

KK-র জন্মদিনে চোখ ভেজা পোস্ট স্ত্রী জ্যোতির, মেয়ে তামারার সান্ত্বনা, ‘মা-কে দুঃখ দেব না..’
KK-র জন্মদিনে স্মৃতিচারণা স্ত্রী জ্যোতি, মেয়ে তামারার

“কাল রহে ইয়া না রহে হাম… ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল..”, আজ কেকে-র ৫৪তম জন্মদিনে এভাবেই স্মৃতির জোয়ারে ভাসলেন গায়কের স্ত্রী জ্যোতি এবং কন্যা তামরা। মৃত্যুর পর কেকে-র প্রথম জন্মবার্ষিকী। আজ বেঁচে থাকলে পা দিতেন ৫৪-তে। গোটা সঙ্গীতদুনিয়া থেকে অনুরাগীরা এই বিশেষ দিনে কেকে-স্মরণ করছেন গানে গানে। আর তার মাঝেই কৃষ্ণকুমার কুন্নাথের উদ্দেশে চোখ ভেজা পোস্ট স্ত্রী জ্যোতির। অন্যদিকে বাবা কেকে-র কাছে মা-কে সামলানোর অঙ্গীকার করলেন মেয়ে তামারা।

প্রসঙ্গত, গত মে মাসে কলকাতায় শো করতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে। সঙ্গীতশিল্পীর মৃত্যুর জেরে কাঠগড়ায় উঠতে হয়েছিল কলকাতার অনুষ্ঠান উদ্যোক্তাদেরও। এমনকী বলিউডের একাধিক শিল্পীও প্রতিবাদ করে বলেছিলেন, বাংলার যথাযথ পরিকাঠামোর অভাবে কেকে-কে অকালে চলে যেতে হল। সেই বিতর্ক, সমালোচনা আজ অতীত হলেও গানে গানে তিনি এখনও অনুরাগীদের অন্তরে রয়েছেন।

অতীতের এক মধুর স্মৃতির ছবি পোস্ট করে কেকে-র জন্মদিনে তাঁর স্মৃতিচারণায় ভেসে গিয়েছেন স্ত্রী জ্যোতি। জুটির তখন কাঁচা বয়স। আদুরে ছবি। ক্যামেরার শাটার ঝাপ ফেলার আগেই চোখ বন্ধ কেকে-র। পাশে দুষ্টি-মিষ্টি নজরে স্বামীর দিকে চেয়ে রয়েছেন স্ত্রী জ্যোতি। সেই ছবি শেয়ার করে তিনি লিখলেন, “শুভ জন্মদিন সুইটহার্ট। অনেকটা ভালবাসা তোমাকে খুব মিস করি। খুব কষ্ট হয়।”

[আরও পড়ুন: ‘আমারই ট্যাক্সের টাকায়..’, পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিকের!]

বাবার সঙ্গে ছোট্টবেলার মধুর স্মৃতি শেয়ার করে কেকে-কন্যা তামারা লিখলেন, “শুভ জন্মদিন বাবা। আজ তোমাকে ৫০০ বার করে শুভেচ্ছা জানানোটা খুব মিস করব। ঘুম থেকে উঠে তোমার সঙ্গে কেক খাওয়াটাও খুব মিস করব। আশা করি, যেখানে আছো সেখানে যেন তুমি ইচ্ছেমতো কেক খেতে পারো। আর চিন্তা কোরো না আজ মা-কে একদম কষ্ট পেতে দেব না। এতটাই জ্বালাব যে মা যেন রেগে যায়। আশা করি, আজ রাতে আমাদের গাওয়া গান তুমি শুনতে পেতে। সব তোমার জন্য বাবা।”

বন্ধু-সহকর্মী বিশাল দাদলানিও কেকে-র উদ্দেশে আবেগঘন পোস্ট করেছেন। কেকে-র ৫৪তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় আবেগমাখা শুভেচ্ছাবার্তা ছেয়ে গিয়েছে।

[আরও পড়ুন: হাসপাতালে সোনমের ছেলেকে দেখে হাউহাউ করে কেঁদে ফেললেন ‘মাসি’ রিহা কাপুর]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Wife jyothy daughter taamara wishes on kks birth anniversary