বিয়ে করতে চলেছেন দেবপর্ণা-শুভ্রজ্যোতি, সোশাল মিডিয়ায় বিশেষ বার্তা

Debaparna Chakraborty: অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তীর বিয়ে নিয়ে একটি জল্পনা ছিল টেলিজগতে। সম্প্রতি দেবপর্ণা এবং শুভ্রজ্যোতি দুজনেই সোশাল মিডিয়ার মাধ্যমে এই সুসংবাদটি জানিয়েছেন।

By: Kolkata  Updated: October 15, 2019, 07:17:11 AM

Debaparna Chakraborty to marry Subhrajyoti Paul Chowdhury: বেশ অনেকদিন ধরেই অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তীর বিয়ে নিয়ে একটি জল্পনা ছিল বাংলা টেলিজগতে। অন্ত্রপ্রনর শুভ্রজ্যোতি পালচৌধুরীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের কথাও টেলিজগতের অনেকেই জানতেন। কিন্তু দেবপর্ণা বা শুভ্রজ্যোতি কেউই কখনও এই নিয়ে কোনও কথা বলেননি। বিগত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল দেবপর্ণা ও শুভ্রজ্যোতি সম্ভবত সারাজীবন একসঙ্গে থাকার সিদ্ধান্তটি নিয়েই ফেলেছেন। অবশেষে, ১২ অক্টোবর সোশাল মিডিয়াতে দুজনেই জানালেন সুখবর।

দেবপর্ণা চক্রবর্তী বাংলা টেলিভিশনের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী। সোশাল ড্রামার নায়িকা-খলনায়িকা থেকে পিরিয়ড চরিত্র– সব ধরনের অভিনয়েই তিনি সাবলীল। জি বাংলার ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর নেগেটিভ চরিত্রচিত্রণের পরে অত্যন্ত প্রশংসিত হয় ‘নেতাজি’ ধারাবাহিকে বিপ্লবী অনুপমার চরিত্রে তাঁর অভিনয়। এছাড়া ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে তিনি রয়েছেন সুধা চরিত্রে।

Debaparna Chakraborty in Netaji and Bhanumotir Khel বাঁদিকে ‘নেতাজি’ ধারাবাহিকে অনুপমা চরিত্রে ও ডানদিকে ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে মায়া চরিত্রে দেবপর্ণা।

আরও পড়ুন: বিতর্ক উপেক্ষা করে সিঁদুর খেলায় মাতলেন নুসরত

শুভ্রজ্যোতি পালচৌধুরী, যিনি বন্ধুমহলে এবং বাংলা বিনোদন জগতে এসজে নামেই বেশি পরিচিত, কলকাতার একজন তরুণ অন্ত্রপ্রনর। তাঁর জিম চেন ‘রাইভাল ফিটনেস স্টুডিও’ অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। দেবপর্ণার সঙ্গে শুভ্রজ্যোতির বন্ধুত্বের সূত্রপাতও ওই জিম থেকেই। দেবপর্ণা ও শুভ্রজ্যোতির ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা অনেকেই আঁচ করেছিলেন যে দুজনের বন্ধুত্ব হয়তো কোনও পরিণতির দিকে যেতে চলেছে।

Subhrajyoti Paul Chowdhury and Debaparna Chakraborty শুভ্রজ্যোতি পালচৌধুরী। ডানদিকের ছবিটি সোশাল মিডিয়ায় সম্প্রতি পোস্ট করেছেন দেবপর্ণা।

১২ অক্টোবর সেই সম্ভাবনাই সত্যি হল। দুজনেই নিজের নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে এই সম্পর্কের কথা ঘোষণা করলেন এবং সঙ্গে একটি তারিখও উল্লেখ করেছেন– ৩০ জানুয়ারি ২০২০। অর্থাৎ আগামী বছরের গোড়াতেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন দুজনে, সেই ইঙ্গিতই পাওয়া গেল। শুধু তাই নয়, সম্ভবত এই প্রথম দুজনে একসঙ্গে ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়। গেট টুগেদার বা কোনও পার্টিতে অনেকের সঙ্গে ছবি উঠলেও শুধুমাত্র দুজনের একসঙ্গে ছবি এই প্রথম।

Actress Debaparna Chakraborty in Rival Fitness Studio শুভ্রজ্যোতির রাইভাল ফিটনেস স্টুডিওতে দেবপর্ণা।

আরও পড়ুন: ‘দেবী চৌধুরাণী’-নায়িকা আসছেন ‘মোহর’ রূপে, সঙ্গে ‘খোকাবাবু’

শারদোৎসবের ছুটিতে দুজনে বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে। সেখানে তোলা ছবি দিয়েই নিজেদের সম্পর্কের কথা জানালেন সবাইকে। সোশাল মিডিয়ায় দেবপর্ণা-শুভ্রজ্যোতির পোস্টে টেলিজগতের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। দুজনের বন্ধু এবং গুণমুগ্ধরাও অত্যন্ত খুশি এই সুখবরে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress debaparna chakraborty to tie the knot with young entrepreneur subhrajyoti paul chowdhury

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement