scorecardresearch

বড় খবর

‘দেবী চৌধুরাণী’-নায়িকা আসছেন ‘মোহর’ রূপে, সঙ্গে ‘খোকাবাবু’

Sona Saha in Mohor: ‘দেবী চৌধুরাণী’ ধারাবাহিক এখনও শেষ হয়নি, তার আগেই এল প্রোমো। নায়িকা সোনা সাহা এবার সোশাল ড্রামায়, সঙ্গে নায়কের ভূমিকায় ফিরছেন প্রতীক সেন।

‘দেবী চৌধুরাণী’-নায়িকা আসছেন ‘মোহর’ রূপে, সঙ্গে ‘খোকাবাবু’
সোনা সাহা ও প্রতীক সেন জুটির ধারাবাহিক 'মোহর' আসছে। ছবি: প্রোমো থেকে

Sona Saha and Pratik Sen in Mohor: মডেলিং থেকে টেলিভিশনে এসেছিলেন সোনা সাহা। প্রথম ধারাবাহিকেই পেয়েছেন সাফল্য। ‘দেবী চৌধুরাণী’ চরিত্রে দর্শক তাঁকে অত্যন্ত পছন্দ করেছেন এবং ভালো অভিনয়ের জন্য প্রশংসিতও হয়েছেন। এবার স্টার জলসা-র একটি সোশাল ড্রামার নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে এবং ওই ধারাবাহিকে নায়কের ভূমিকায় ফিরছেন ‘খোকাবাবু’-অভিনেতা প্রতীক সেন।

‘খোকাবাবু’ শেষ হওয়ার পরে টেলিভিশন থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন প্রতীক। বেশ কিছু বাংলা ছবিতে নায়কের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। কিন্তু টেলিদর্শক তাঁকে যে আবারও ছোটপর্দায় দেখতে চান, সেকথা সোশাল মিডিয়া পেজগুলিতে বহু আলোচিত। তাঁদের প্রতীক্ষার শেষ। সম্ভবত আগামী মাসের মধ্যেই শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘মোহর’। তবে এখনও পর্যন্ত প্রোমোতে কোনও দিনক্ষণ জানানো হয়নি।

আরও পড়ুন: পুজো যেমন কাটালেন টেলি-তারকারা, এক নজরে

প্রথম প্রোমোটি সোশাল মিডিয়ায় শেয়ার করা হয় শারদোৎসব চলাকালীন। দুদিনের মধ্যেই প্রায় ভাইরাল হয়ে যায় এই প্রোমো। তবে একটি ধারাবাহিক শেষ হওয়ার আগেই, সেই ধারাবাহিকের নায়িকাকে অন্য একটি নতুন ধারাবাহিকের প্রোমোতে দেখলে বেশ অবাকই লাগে। প্রোমোতে ‘দেবী চৌধুরাণী’ নায়িকাকে দেখার পরেই স্টার জলসা-র সোশাল মিডিয়া পেজে এসে দর্শক লিখতে থাকেন, তবে কি ‘দেবী চৌধুরাণী’ শেষ হতে চলেছে? দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

কোনও চ্যানেল কখনওই একই অভিনেত্রীকে দুটি ধারাবাহিকেরই মুখ্য চরিত্রে রাখে না। সেক্ষেত্রে ধরে নেওয়া যেতেই পারে যে ‘দেবী চৌধুরাণী’ শেষ হতে চলেছে খুব তাড়াতাড়ি। মূল বঙ্কিমী উপন্যাসের গল্পটি অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। তার পরে ফ্যান ফিকশনের মতো করেই চিত্রনাট্যকারেরা দেবী চৌধুরাণীর গল্পটিকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। তবে এই পরবর্তী অংশটিও বেশ মনোরঞ্জকই ছিল। দর্শক সেই কথাও লিখেছেন চ্যানেলের পেজে এসে।

আরও পড়ুন: ভূতের শ্বশুরবাড়িতে চুনি-বউমার অভিযান! আসছে নতুন ধারাবাহিক

শুধু তাই নয়, টিআরপি-ও বেশ ভালো ছিল এই ধারাবাহিকের। কিন্তু সম্ভবত আর ওই ধারাবাহিকটিকে টেনে লম্বা করতে চাইছে না চ্যানেল। তবে ওই একই স্লটে নতুন ধারাবাহিক ‘মোহর’ আসছে কি না সেটা এখনও স্পষ্ট নয়। দ্বিতীয় প্রোমোটি মুক্তি না পাওয়া অবধি সেটা বোঝা যাবে না। ধারাবাহিকের অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন সুমন্ত মুখোপাধ্যায়, অনুশ্রী এবং রীতা দত্ত চক্রবর্তী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debi choudhurani sona saha unites on screen with khokababu pratik sen in star jalsha serial mohor