মা হতে চলেছেন কল্কি, জানালেন তাঁর বয়ফ্রেন্ডের কথা

Kalki Koechlin: কাজে বিরতি নেই, তবে মা হওয়ার আনন্দটা ভরপুর। সম্প্রতি সংবাদমাধ্য়মের কাছে নিজের মাতৃত্বের কথা জানিয়েছেন অভিনেত্রী এবং তাঁর সন্তানের পিতার কথাও।

By: Kolkata  Published: September 29, 2019, 4:31:24 PM

Kalki Koechlin pregnancy: এতদিন বিষয়টা যথাসম্ভব গোপন রেখেছিলেন। শেষমেশ প্রকাশ্যে আনলেন সুখবরটি। মা হতে চলেছেন কল্কি কোয়েচলিন। মাতৃত্বের পঞ্চম মাসে এখন পা দিয়েছেন তিনি। তাঁর প্রথম সন্তানের পিতা, ইজরায়েলি বয়ফ্রেন্ডের কথাও জানিয়েছেন কল্কি।

সম্প্রতি হিন্দুস্থান টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে কল্কি এই সুখবরের বিষয়টি প্রকাশ্যে এনেছেন। তিনি জানান ইজরায়েলের ক্লাসিকাল পিয়ানোবাদক, তাঁর বয়ফ্রেন্ড গাই হার্শবার্গই তাঁর সন্তানের পিতা। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে হার্শবার্গের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি জানিয়েছেন। নিজেদের একটি রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন কল্কি। তার পরেই জানালেন এই সুখবর।

Kalki Koechlin's boyfriend Guy Hershberg বাঁদিকে গাই হার্শবার্গ ও ডানদিকে কল্কির সঙ্গে তাঁর ছবি সোশাল মিডিয়া থেকে সংগৃহীত।

আরও পড়ুন: ১১ বছর পরে আবার একসঙ্গে গুরমিত-দেবিনা

মাতৃত্ব তাঁর জীবনে কতটা প্রভাব ফেলেছে, জীবন সম্পর্কে তাঁর দৃষ্টিভঙ্গি কতটা পাল্টেছে সেই কথাও জানিয়েছেন তিনি। কল্কি ওই সাক্ষাৎকারে জানান, কাজ সম্পর্কে তাঁর মনোভাবে অনেক পরিবর্তন এনেছে তাঁর মাতৃত্ব। তিনি এখন কাজের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করার দিকে বেশি মনোযোগী। কাজটাকে তিনি আর প্রতিযোগিতামূলক দৌড় হিসেবে দেখছেন না। তিনি ওই সাক্ষাৎকারে বলেন, ”বিভিন্ন বিষয়ে আমার প্রতিক্রিয়া থেকেই বুঝতে পারছি কতটা পরিবর্তন এসেছে। আমার ধৈর্য বেড়েছে, অনেকটা ধীর-স্থির হয়েছি। মাতৃত্ব একজন মানুষের মধ্যে নতুন চেতনার জন্ম দেয়।”

আরও পড়ুন: ভোল বদলে ফেলেছেন ঈশান খট্টর

তবে পঞ্চম মাসেও কাজে বিরতি নেননি অভিনেত্রী। এই মুহূর্তে একটি ছবি ও একটি ওয়েব সিরিজের কাজও চলছে সমানতালে। সম্ভবত সন্তানের জন্মের সময় আসন্ন হলে তিনি কাজ থেকে কিছুদিনের জন্য বিরতি নেবেন। কারণ সেই নিয়েও বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁর। ওয়াটার বার্থ পদ্ধতিতে তিনি জন্ম দিতে চান তাঁর প্রথম সন্তানকে, এমনটাই জানিয়েছেন সাক্ষাৎকারে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress kalki koechlin pregnancy fifth month opens up

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement