scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

টেলিভিশন এখনই নয়, ছবিই করবেন, মধুমিতা জানালেন তাঁর পরিকল্পনা

Madhumita Sarcar: ওয়েবসিরিজের শুটিং শেষ হতেই আবারও চুলের স্বাভাবিক রঙে ফিরে এসেছেন মধুমিতা। সামনেই রয়েছে তাঁর নতুন ছবির শুটিং। দুটি কাজ নিয়েই কথা বললেন।

টেলিভিশন এখনই নয়, ছবিই করবেন, মধুমিতা জানালেন তাঁর পরিকল্পনা
ছবি: মধুমিতার ফেসবুক পেজ থেকে

Madhumita Sarcar: ‘কুসুমদোলা’ শেষ হওয়ার পর থেকেই বাংলা টেলিভিশনের দর্শক মধুমিতা সরকারের নতুন ধারাবাহিকের অপেক্ষায় ছিলেন। কিন্তু বছর ঘুরে গেলেও যখন টেলিপর্দায় আর ফিরে এলেন না অভিনেত্রী, তখনই বোঝা গিয়েছিল যে এবার কেরিয়ার নিয়ে অন্য রকম কিছু ভাবছেন তিনি। এই বছরই বাংলা ওয়েব সিরিজে তাঁর ডেবিউ ঘটতে চলেছে, অয়ন চক্রবর্তীর ‘দ্য জাজমেন্ট ডে’ সিরিজটি দিয়ে। সামনেই রয়েছে প্রতিম ডি গুপ্তের ছবির কাজ, যে ছবির কথা ইতিমধ্যেই প্রকাশিত ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-তে। সম্প্রতি অভিনেত্রী ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন ‘দ্য জাজমেন্ট ডে’-র শুটিংয়ের অভিজ্ঞতা ও নতুন ছবি নিয়ে কিছু কথা।

‘দ্য জাজমেন্ট ডে’ ওয়েবসিরিজটি আসতে চলেছে জিফাইভ অ্যাপে। ইতিমধ্যেই সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ প্রায় শেষ। সম্ভবত আগামী মাসেই আসতে চলেছে এই সিরিজের প্রথম সিজন। এই সিরিজের জন্যই মধুমিতাকে তার লুক পরিবর্তন হয়। অভিনেত্রীর লাল চুল, মোটা করে পরা কাজল, স্টাইলিশ নোজ রিং ও পোশাক মোটামুটি সিরিজে তাঁর চরিত্র সম্পর্কে একটা ধারণা দিয়েছে। চরিত্রটি একজন ব্যান্ড-সিঙ্গারের যে একটু ছকভাঙা লুকেই নিজেকে সাজাতে চায়।

Actress Madhumita Sarcar eyeing on films and web series
ছবি: মধুমিতার ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: কীভাবে তৈরি হল ‘সাগরদ্বীপে যকের ধন’? দেখে নিন নেপথ্য কাহিনি

মধুমিতা জানালেন প্রথমটায় চুলের এই লাল রং তাঁর নিজের কাছেই বেশ বিরক্তির কারণ ছিল কিন্তু শুটিং শুরু হওয়ার পরে তিনি উপলব্ধি করেন যে ওই লুকটাই তাঁকে চরিত্রে ঢুকতে অনেকটা সাহায্য করছে। ”আমি অনেকদিন ধরেই একটু লুক পরিবর্তন করতে চাইছিলাম। তাই একদিক থেকে এই মেকওভারটা ভালোই লেগেছিল কিন্তু কিছুদিন পর থেকে বেশ বিরক্ত হতে শুরু করলাম। আমাদের ডিরেক্টর অয়নদাকেও এই নিয়ে বলতাম যে কেন তুমি এরকম রং করতে বললে”, বলেন মধুমিতা, ”কিন্তু যখন শুটিংটা শুরু হল, ওরকম একটা লুকের সঙ্গে আমি যখন গিটারটা হাতে নিলাম, সঙ্গে কয়েকজন ব্যান্ড মেম্বার এসে গেল, তখন চরিত্রটা আপনা থেকেই আসতে শুরু করল মাথায়। আমার মনে হল যে এই চরিত্রটা গালাগাল দিতে পারে বা এভাবে কথা বলতে পারে বা রিঅ্যাক্ট করতে পারে। তাই প্রথম দিকে যতটা বিরক্তিকর ছিল এই লাল চুল, ততটাই কনট্রিবিউট করেছে অভিনয়ে।”

Madhumita Sarcar with Ayan Chakraborty
মধুমিতা সরকার ও অয়ন চক্রবর্তী। ছবি: অয়ন চক্রবর্তীর ফেসবুক পেজ থেকে

‘দ্য জাজমেন্ট ডে’ সিরিজের বেশিরভাগ অংশের শুটিং হয়েছে উত্তরবঙ্গে। এই সিরিজে অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন সোহিনী সরকার, রণজয় বিষ্ণু ও অভিষেক বোস। সিরিজের শুটিং শেষ হতে না হতেই মধুমিতার কাছে এল প্রতিম ডি গুপ্তের ‘লাভ আজ কাল পরশু’ ছবির প্রস্তাব। ওই ছবিতে প্রথমে ঠিক ছিল যিশু সেনগুপ্ত অভিনয় করবেন কিন্তু ছবির নায়িকা তখনও ঠিক ছিল না। যিশু সেনগুপ্ত ছবিটি থেকে সরে যাওয়ায় নতুন করে কাস্টিংয়ের কথা ভাবেন পরিচালক। তখনই অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারের নাম চূড়ান্ত করা হয়। আগামী মাস থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

Actress Madhumita Sarcar eyeing on films and web series
ছবি: মধুমিতার ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: বিয়ের পরে অভিনেত্রী হওয়া কঠিন, আমি নিজেকে লাকি মনে করি: সোনা

”ছবির গল্পটা নিয়ে আমি এখন একদমই কিছু বলতে পারব না। জাস্ট বলব যে এটা প্রেমের ছবি কিন্তু এখানে প্রেমকে একটা বিশেষ পার্সপেক্টিভ থেকে দেখা হয়েছে। ঠিক একটা নয়, একাধিক প্রেমের গল্প থাকবে কিন্তু গল্পগুলির মধ্যে একটা যোগসূত্রও থাকবে”, জানালেন মধুমিতা। আপাতত এই ছবির প্রস্তুতিতেই এখন মন দিয়েছেন অভিনেত্রী এবং প্রথমেই তাঁর লাল চুল বর্জন করেছেন। এখনই টেলিভিশনে ফেরার ইচ্ছে নেই বলেই জানালেন তিনি।

প্রতিম ডি গুপ্তের ছবির পরে ‘দ্য জাজমেন্ট ডে’ দ্বিতীয় সিজনের কাজ শুরু হবে, যদিও এখনও তারিখ নির্দিষ্ট হয়নি। আরও বেশ কিছু ছবি নিয়ে কথাবার্তাও চলছে। একটু কনটেন্ট-বেসড ছবিতেই মূলত আগ্রহ অভিনেত্রীর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress madhumita sarcar eyeing for content driven bengali films and web series