‘পরিণীতা’, শুভশ্রীর মুকুটে সেরা অভিনেত্রীর পালক

নিজের গ্ল্যামারাস নায়িকা ইমেজকে আমুল বদলে ফেললেন তিনি। অনেকে বলল অভিনেত্রীর কামব্যাক ছবি।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 6, 2020, 11:10:48 AM

এক স্কুলের মেয়ে, সে ভালবেসে ফেলে পাড়ার বাবাই দাকে। যার কাছে সে পড়তে যায়, সমস্ত মনের কথা বলতে পারে। বাবাইদাও সেই মেয়েকে আসকারা দেয় পুরোদস্তুর। হয়তো তাদের প্রেম পরিণতি পেত। কিন্তু তার আগেই ঘটে গেল মর্মান্তিক এক ঘটনা। আত্মহত্যা করে বাবাই দা। তারপর? স্কুল পেরিয়ে, কলেজ, চাকরি শুরু হল সেই মেয়ের উত্থানের কাহিনি। রাজ চক্রবর্তীর ছবি পরিণীতা।

এই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের গ্ল্যামারাস নায়িকা ইমেজকে আমুল বদলে ফেললেন তিনি। অনেকে বলল অভিনেত্রীর কামব্যাক ছবি। এত কথা বলছি, কারণ পরিণীতাই শুভশ্রীকে পৌঁছে দিল সেরা অভিনেত্রীর স্বীকৃতিতে। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ অনলাইন অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পরিণীতার জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঝুলিতে এল সেরা অভিনেত্রীর সম্মান। পপুলার চয়েজ ও ক্রিটিক চয়েজ বিভাগে এই পুরস্কার পেয়েছন নায়িকা।

আরও পড়ুন, প্রথমে ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় ‘রাসমণি’, এ সপ্তাহেও নেই রদবদল

এখানেই শেষ নয়। রাজের পরিচালিত এই ছবি ছিনিয়ে নিয়েছে বেশ কয়েকটি পুরস্কার। তালিকায় রয়েছে- সেরা ছবি, সেরা পরিচালক, সেরা মিউজিক, সেরা গান, সেরা নারী প্লেব্যাক অ্যাওয়ার্ড। নিজের সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

আরও পড়ুন, মোবাইল ব্যবহারেও ছিল অনীহা, ইন্সটায় এলেন শাশ্বত

রাজ চক্রবর্তীর পরিচালনায় পরিণীতা ছবিতে অভিনয় করেছিল ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী। ছবির সঙ্গীত পরিচালনা করেছিলেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। বক্সঅফিসে সাফল্য পেয়েছিল এই ছবি। দর্শক সাদরে গ্রহণ করেছিল ঋত্বিক-শুভশ্রী জুটিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress shubhashree ganguly got best actress award for the film parineeta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X