বড় খবর

স্কুল খুলছেন সানি লিওনি

Sunny Leone, Bollywood Actress: অভিনেত্রী সানি লিওনি নানা ধরনের সমাজকল্য়াণমূলক কাজের সঙ্গে যুক্ত হয়েছেন বহুদিন থেকেই। এবার ছোটদের জন্য স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছেন।

Actress Sunny Leone to open school for kids
সানি লিওনি। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

Sunny Leone, Bollywood Actress: সানি লিওনি তো শুধু অভিনেত্রী নন, পাশাপাশি ডান্সার এবং ব্য়বসায়ীও বটে। তাছাড়া দীর্ঘদিন ধরেই নানা ধরনের সমাজকল্য়াণমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত তিনি ও তাঁর স্বামী ড্য়ানিয়েল ওয়েবার। স্বামীর সঙ্গে হাত মিলিয়েই এবার বাচ্চাদের স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী, এমনটাই জানা গিয়েছে মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন থেকে।

সানি এই মুহূর্তে ব্য়স্ত তাঁর ছবির শুটিং নিয়ে। পাশাপাশি চলছে তাঁর নিজস্ব কসমেটিং লাইনের প্রচার। তারই মধ্য়ে ঠিক করেছেন সানি যে ছোটদের জন্য় বিশেষ আর্ট স্কুল খুলবেন তিনি। মিস মালিনী ডট কমের ওই প্রতিবেদন অনুযায়ী, মুম্বইয়ের নামজাদা বাচ্চাদের আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা খুলতে চলেছেন সানি।

আরও পড়ুন: ২০ কোটি থেকে ১০০ কোটি, তারকাদের আকাশছোঁয়া বাড়ির দাম এক নজরে

সানি লিওনির খুবই ঘনিষ্ঠ সূত্র জানায়, ”সানি বরাবরই বাচ্চাদের খুব ভালবাসে। নিজেও তো তিন ছেলেমেয়ের মা, তাই ও জানে যে একজন শিশুর বেড়ে ওঠার ক্ষেত্রে প্রথম কয়েক বছর কতটা গুরুত্বপূর্ণ। এই স্কুলের জন্য় অনেকটা পরিশ্রম করছে সানি। স্কুলের ইন্টিরিয়র, সুযোগসুবিধা থেকে শুরু করে সবকিছুই নিজে সিদ্ধান্ত নিয়েছে। সানি ও ড্য়ানিয়েলের স্বপ্নের প্রজেক্ট হতে চলেছে এই স্কুল।”

জানা গিয়েছে, এই নতুন স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধূলার জন্য় বিশেষ ব্য়বস্থা থাকছে। যাতে খেলাচ্ছলেই বাচ্চারা শিখে পারে, সেটাই লক্ষ্য। ডিআর্ট ফিউশনের একটি শাখার ছাত্রী সানি ও ড্য়ানিয়েলের মেয়ে নিশা। তার মাধ্য়মেই সানি ও ড্য়ানিয়েল ওই স্কুলের বিষয়ে জানতে পারেন ও স্কুলের প্রতিষ্ঠাতা সঞ্জনা আশের কামদারের সঙ্গে পরিচিত হন।

আরও পড়ুন: ফাইনাল ম্য়াচে শোস্টপার দাদা, বেজায় খুশি অভিনেত্রীরা

মেয়ের মুখে ওই স্কুলের অনেক প্রশংসা শুনে সানি ও ড্য়ানিয়েল জুহু-তে ওই স্কুলের একটি নতুন শাখা খোলার সিদ্ধান্ত নেন, এমনটাই জানা গিয়েছে মিস মালিনী ডট কম-এর প্রতিবেদনে। এই প্রসঙ্গে সানি বলেন, ”আমাদের ভিশন হল সৃষ্টিশীলতার সঙ্গে অবসরকে মিলিয়ে দেওয়া যাতে বাচ্চাদের মাথা ও শরীরের সামগ্রিক বিকাশ হয়। বাচ্চাদের বইয়ের মধ্য়ে আটকে রাখতে আমরা চাই না। আমি চাই শেখার পাশাপাশি বাচ্চারা যেন মজাও করে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress sunny leone to open school for kids

Next Story
বাবাকে স্মরণ করে জন্মদিনে গাড়ি কিনলেন গৌরবGourab Roy Chowdhury buys two cars marking his birthday
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com