ফাইনাল ম্য়াচে শোস্টপার দাদা, বেজায় খুশি অভিনেত্রীরা

Sourav Ganguly, Bengali Television, ZBFL:জি বাংলা ফুটবল লিগের ফাইনাল ম্য়াচের প্রধান অতিথি ও প্রধান আকর্ষণ ছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। সেলফির আবদারে ভেসে গেলেন দাদা।

By: Kolkata  Updated: Jun 24, 2019, 11:50:25 AM

Sourav Ganguly, ZBFL: প্রায় একমাস-ব্য়াপী আয়োজিত জি বাংলা ফুটবল লিগের ফাইনাল ম্য়াচ অনুষ্ঠিত হল গতকাল ২৩ জুন কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবে। জি বাংলা-র উদ্য়োগে আয়োজিত এই অনূর্ধ্ব ১৯ ফুটবল প্রতিযোগিতার ব্র্যান্ড অ্য়াম্বাসাডর ছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। লিগের ফাইনাল ম্য়াচেও তিনি ছিলেন বিশেষ অতিথি। আর তাঁকে ঘিরে টেলি-অভিনেত্রীদের উচ্ছ্বাসের শেষ ছিল না। একের পর এক সেলফির আবদার আসতে থাকল তাঁর কাছে।

Alivia Sarkar with Sourav Ganguly in ZBFL অলিভিয়া সরকারের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: অলিভিয়ার ফেসবুক পেজ থেকে

২৩ জুন ইস্টবেঙ্গল মাঠে, ফাইনাল ম্যাচের আগে ছিল একটি বর্ণাঢ্য অনুষ্ঠান। ছিল সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়, অনুপম রায়ের পারফরম্য়ান্স। লিগের সূচনাপর্বেই প্রত্যেকটি দলের একজন অ্য়াম্বাসাডর নির্বাচন করা হয়। টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্য়ে থেকেই বেছে নেওয়া হয় অ্য়াম্বাসাডরদের। ফাইনাল ম্য়াচে উপস্থিত ছিলেন প্রায় সব টিমের অ্য়াম্বাসাডররা। ছিলেন রূপাঞ্জনা মিত্র, রিমঝিম মিত্র, সুদীপ্তা বন্দ্য়োপাধ্য়ায়, সুদীপ্তা চক্রবর্তী, অলিভিয়া সরকার, অঙ্কিতা মজুমদার, সোনালি চৌধুরী, প্রমিতা চক্রবর্তী, ঐন্দ্রিলা শর্মা, নেহা অমনদীপ, তন্বী লাহা রায় ও সায়ন্তনী গুহঠাকুরতা।

Bengali Television Actresses in ZBFL final জেবিএফএল ফাইনালের ম্য়াচের আগে ছিল অভিনেত্রীদের বিশেষ পারফরম্যান্স।

আরও পড়ুন: পায়েল-দ্বৈপায়নের ছেলের ছবি দেখালেন সন্দীপ্তা

ক্লোজিং সেরিমনি ছিল জমজমাট। তার পরে শুরু হয় ম্য়াচ। তবে খেলার চেয়েও প্য়াভিলিয়নে দাদার সঙ্গে বসে খেলা দেখার উচ্ছ্বাসই ছিল বেশি। বলা যায় গতকালের ম্য়াচের শোস্টপার ছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় বা সবার প্রিয় দাদা। অভিনেত্রীদের থেকে সেলফির অনুরোধ আসতে থাকল অবিরত। হাসিমুখে সবার সঙ্গে সেলফি তুললেন দাদা। সেই ছবি নিমেষে ছড়িয়ে গেল অভিনেত্রীদের সোশাল মিডিয়া প্রোফাইলে। প্রায় সবার কাছেই সেটা ছিল ফ্য়ানগার্ল মোমেন্ট।

Bengali Television actresses in ZBFL final প্য়াভিলিয়নে চাঁদের হাট।

আরও পড়ুন: ‘কৃষ্ণকলি’-র চেয়ে অনেকটাই পিছিয়ে বাকিরা, রইল টিআরপি সেরা দশ তালিকা

একদিকে যখন এমন খুশির মেজাজ ছিল গতকালের ফাইনাল ম্য়াচে, অন্য়দিকে তখন ছিল ইস্টবেঙ্গল-মোহনবাগানের হাড্ডাহাড্ডি লড়াই এবং দুই দলের সমর্থকদের মধ্য়ে প্রবল বাদানুবাদ। প্রাথমিকভাবে ২-১ গোলে মোহনবাগানের জয় হলেও পরে ইস্টবেঙ্গল সমর্থকরা চ্য়ালেঞ্জ জানান রেফারির সিদ্ধান্তকে। সেই চ্য়ালেঞ্জের পরিপ্রেক্ষিতে পর্যালোচনা করে দেখা হয় খেলার ফুটেজ। শেষে দুই দলকেই যুগ্ম চ্য়াম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Sourav Ganguly, Bengali Television, ZBFL: ফাইনাল ম্য়াচে শোস্টপার দাদা, বেজায় খুশি অভিনেত্রীরা

Advertisement