বড় খবর


অনলাইনে ফাঁস হল ‘সেক্রেড গেমস টু’-এর সমস্ত এপিসোড

‘সেক্রেড গেমস টু’-এর পাইরেসির খপ্পরে। কুখ্যাত পাইরেসি সাইট তামিলরর্কাস ফাঁস করল জনপ্রিয় সিরিজের সমস্ত এপিসোড। ১৫ অগাস্ট থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের।

sacred games
অনলাইনে লিক হল 'সেক্রেড গেমস টু'।

বৃহস্পতিবার অনলাইনে ফাঁস হল ‘সেক্রেড গেমস টু’-এর সমস্ত এপিসোড। ১৫ অগাস্ট নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হওয়ার কিছু ঘন্টার মধ্যেই কুখ্যাত পাইরেসি সাইট তামিলরর্কাস অনলাইনে ফাঁস করল সমস্ত এপিসোড। সেক্রেড গেমস টু তামিলরকার্সের খপ্পরে পড়া অন্যতম একটি সিরিজ। ‘গেমস অফ থ্রোনস’, ‘নারকোস’-এর মতো বিখ্যাত সিরিজও ফাঁস করেছে তামিলরকার্স।

হলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতীয় ছবিও ফাঁস হচ্ছে অনলাইনে। ‘উরি’ ফাঁস করার পর আদালত সতর্কবার্তাও দিয়েছিল এইনসাইটের উদ্দেশ্যে। কিন্তু তারপরেও কোনও হেলদোল হয়নি তাদের। পাইরেসির খপ্পরে পড়া পরিচালক ও নির্মাতাদের কাছে সবসময় বড় আশঙ্কার কারণ। অনলাইনে ছবি দেখতে পাওয়া গেলে, তাঁরাই সবচেয়ে বেশি আর্থিক ক্ষতির সম্মুখীন হন। সম্প্রতি বেআইনিভাবে অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা বেড়েছে।

আরও পড়ুন, বিখ্যাত সাইকো থ্রিলারের ভয়ঙ্কর গল্প এবার টেলিপর্দায়

প্রসঙ্গত, পাইরেসি আটকানো অত্যন্ত কঠিন কাজ হওয়ায় আইন থাকা সত্ত্বেও বারংবার এ ঘটনা ঘটছে। ১৯৫৭ সালের কপিরাইট আইন সারা দেশেই প্রযোজ্য। এই আইন অনুযায়ী, কেউ প্রথমবারের জন্য অপরাধী সাব্যস্ত হলে ৬ মাস থেকে তিন বছরের জন্য কারাবাস হতে পারে। জরিমানা হতে পারে ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

সেক্রেড গেমসের এই সিজনের চিত্রনাট্য লিখেছেন বরুণ গ্রোভার, ধ্রুব নারাং, নিহিত ভাবে এবং পূজা তলানি। পরিচালনায় ছিলেন অনুরাগ কাশ্যপ এবং নীরজ ঘেওয়ান। বিক্রম্যাদিত্য মোতওয়ানের পরিবর্তে এই সিজনে এসেছেন নীরজ। তবে এটা দেখে স্বস্তি হবে শোয়ের ব্যাকরণ কোনভাবেই বদলে যায়নি। যে বিষয় নিয়ে সিরিজে কাজ হয়েছে সেটা ভারতে এখনও নতুন। বিভিন্ন স্টোরিলাইনে খুব সুন্দরভাবে তা দৃশ্যায়িত করছে এই সিরিজ।

আরও পড়ুন, মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজে কঙ্কনা সেন শর্মা

নওয়াজউদ্দিন সিদ্দিকি, সইফ আলি খান এবং পঙ্কজ ত্রিপাঠি রয়েছেন এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে। এখনও পর্যন্ত এই সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে।

Read the full story in English 

Web Title: Sacred games season 2 all episodes leaked online by tamilrockers

Next Story
প্রয়াত কিংবদন্তী সঙ্গীত পরিচালক খৈয়ামMusic Director Khayyam. Express archive photo *** Local Caption *** Music Director Khayyam.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com