নতুন চিত্রনাট্য পছন্দ হলে, তবেই জাসমিন ছবিতে অভিনয় নিয়ে সিদ্ধান্ত: ঐশ্বর্য রাই

ঐশ্বর্য বলেন, ‘‘প্রথমবার  জাসমিনের চিত্রনাট্য পড়ার পর আমি আবার লিখতে বলেছিলাম। কী ভাবে সেটা লেখা হয়েছে, তার উপরেই গোটা ব্যাপারটা নির্ভর করছে।’’

By: Mumbai  Updated: May 17, 2018, 11:51:53 AM

জাসমিন ছবিতে অভিনয় করছেন ঐশ্বর্য রাই, এ খবর ছড়িয়েছে বেশ কয়েক মাস। এতদিন পরে ঐশ্বর্য জানালেন, ব্যাপারটা মোটেই সেরকম নয়। প্রথমবার চিত্রনাট্য শোনার পর খুশি হননি তিনি। নতুন করে চিত্রনাট্য লিখতে বলেছেন। সেটা এখনও শোনা হয়নি তাঁর। নতুন করে লেখা চিত্রনাট্য শোনার পরে, তবেই তিনি এ ব্যাপারে সায় দেবেন।

জাসমিনের চিত্রনাট্য লিখেছেন টয়লেট এক প্রেম কথা খ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং। ক্রিয়ার্জ এন্টারটেনমেন্টের  প্রেরণা অরোরা এ ছবির সহকারী প্রযোজনার দায়িত্ব নেবেন বলে জানা গেছে। যে সময়ে শ্রী নারায়ণ সিং ইজাসমিনের কথা ঘোষণা করেছেন, তখন থেকেই প্রচার করা হয়েছে এ ছবিতে থাকছেন ঐশ্বর্য রাই।

 

শুধু জাসমিন নয়, ক্রিয়ার্জের প্রযোজনায় আরও দুটি ছবিতে অ্যাশ অভিনয় করবেন বলে জানা গিয়েছিল। খবর ছিল, নার্গিস দত্তের সিনেমা রাত অউর দিনের রিমেকে দেখা যাবে রাই সুন্দরীকে। জানা গিয়েছিল, ১৯৬৪র সাধনা অভিনীত উয়ো কৌন থি ছবিরও রিমেক হতে চলেছে। তাতেও দেখা যাবে বচ্চন বধূকে। সুদূর কান থেকে ভিডিও কলে নিজের আসন্ন পরিকল্পনা নিয়ে মুখ খুললেন স্বয়ং ঐশ্বর্য।

আরও পড়ুন, এবারও ঈদে সল্লুভাই; মুক্তি পেল রেস থ্রি ছবির ট্রেলার

ঐশ্বর্য বলেন, ‘‘প্রথমবার  জাসমিনের চিত্রনাট্য পড়ার পর আমি আবার লিখতে বলেছিলাম। কী ভাবে সেটা লেখা হয়েছে, তার উপরেই গোটা ব্যাপারটা নির্ভর করছে। আমি হ্যাঁ বলার আগেই ওঁরা ছবির ব্যাপারে অ্যানাউন্স করে দিলেন। এই জন্যেই আমি সবসময়ে টিম হিসেবে কাজ করার কথা বলি। দেখা যাক এখন কী হয়।’’

✨✨✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

 

‘‘উয়ো কৌন থি আর রাত ঔর দিন, দুটোই আইডিয়া হিসেবে দারুণ, তবে আমি ফিরে এসে ছবি দুটো নিয়ে টিম ঠিক কী ভাবছে তা জানতে চাইব। আশা করি তার পরেই এ নিয়ে অ্যানাউন্স করা হবে। আমার জানা দরকার, পরিচালকরা এখনকার দর্শকদের জন্য ছবি দুটো নিয়ে কী ভাবে ভাবছেন,’’ বলেছেন ঐশ্বর্য।

জাসমিনের চিত্রনাট্য লিখতে প্রায় তিন বছর সময় নিয়েছেন শ্রী নারায়ণ সিং। একজন নতুন পরিচালক এ ছবি পরিচালনা করবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি। ঐশ্বর্যর নতুন ছবি ফানি খান মুক্তি পাবে ১৩ জুলাই। এ ছবিতে দেখা যাবে অনিল কাপুর ও রাজকুমার রাওকেও।

আরও পড়ুন, ইন্দর কুমারের ভাইরাল ভিডিওটি সিনেমার ক্লিপিং, স্যুইসাইড নোট নয়, জানালেন অভিনেতার স্ত্রী

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aishwarya rai bachchan attached to jasmine

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং