scorecardresearch

রণবীর, জাহ্নবী, ভিকি-সহ ৭ তারকা একসঙ্গে এক ছবিতে

Vicky Ranveer Janhvi Takht cast: ধর্মা প্রোডাকশন্সের অফিসে চলছে জবর প্রস্তুতি। তার মধ্যেই নতুন ছবির তারকাদের নাম প্রকাশ্যে আনলেন করণ জোহর। ভূমি পেডনেকর থেকে করিনা কাপুর, রয়েছেন একগুচ্ছ তারকা।

রণবীর, জাহ্নবী, ভিকি-সহ ৭ তারকা একসঙ্গে এক ছবিতে
ভিকি, জাহ্নবী ও রণবীরের ছবি সোশাল মিডিয়া পেজ থেকে

Karan Johar brings 7 stars in Takht: করণ জোহর বিগত এক বছর ধরেই তাঁর ড্রিম প্রজেক্ট ‘তখত’-এর উল্লেখ করেছেন একাধিকবার। মঙ্গলবার প্রযোজক প্রকাশ্যে আনলেন এই মেগাবাজেট ছবির তারকাদের তালিকা। ভিকি কৌশল, ভূমি পেডনেকর থেকে করিনা কাপুর, রণবীর সিং– এই ছবিতে দর্শক পেতে চলেছেন একটি অসাধারণ অনসম্বল কাস্ট। এই মুহূর্তে সাত তারকার নাম সামনে এসেছে।

করণ জোহর মঙ্গলবার ইনস্টাগ্রামে দুটি ভিডিও শেয়ার করেন। তার একটিতে রয়েছে ধর্মা প্রোডাকশন্সের অফিসে ‘তখত’-এর প্রস্তুতি কেমন চলছে তার ঝলক। দ্বিতীয় ভিডিওতে একটি কাচের দেওয়ালের উপর রয়েছে ‘তখত’-এর তারকা অভিনেতা-অভিনেত্রীদের ছবি। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, বলিউডের সবচেয়ে বড় তারকাদের সাতজনকে এই ছবিতে একসঙ্গে দেখতে পাবেন দর্শক–

আরও পড়ুন: লিভারের ৭৫ শতাংশই খারাপ! ২০ বছর ধরে এভাবেই আছেন বিগ বি

১. রণবীর সিং
২. ভিকি কৌশল
৩. আলিয়া ভাট
৪. জাহ্নবী কাপুর
৫. ভূমি পেডনেকর
৬. করিনা কাপুর
৭. অনিল কাপুর

Alia Bhatt Bhoomi Pednekar in Karan Johar Takht
আলিয়া ভাট ও ভূমি পেডনেকরের ছবি সোশাল মিডিয়া পেজ থেকে

এর আগে ‘কলঙ্ক’ ছবিতে দর্শক দেখেছেন প্রোডাকশন ডিজাইনে কী অসম্ভব জাঁকজমক ছিল। এমনকী এক এক সময়ে সেটা অবাস্তবও মনে হয়েছে। কিন্তু করণ বরাবরই ছবিতে ‘লার্জার দ্য লাইফ’ ট্রিটমেন্ট পছন্দ করেন। ‘তখত’-এও তেমনটাই ঘটতে চলেছে। ইনস্টাগ্রামে যে ভিডিওটি শেয়ার করেছেন করণ, সেখানে ‘তখত’-এর সেট তৈরির এক ঝলক দেখা গিয়েছে।

আরও পড়ুন: মাথায় আঘাত, রক্ত জমাট! বাথটাবে পরিণীতির ভয়ঙ্কর ‘লুক’

‘তখত’-এর প্রযোজনার পাশাপাশি পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে করণ জোহরকে। পরিচালকের ভূমিকায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১৬ সালের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ। এই ছবিতে আরও অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শক। আপাতত এই সাতটি নামই সামনে এসেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh vicky kaushal janhvi kapoor 7 stars in karan johar takht