বড় খবর

৯০০ কিমি হাঁটলেন যুবক, প্রিয় তারকাকে দেখার জন্য

Akshay Kumar fan: প্রিয় অভিনেতা অথবা অভিনেত্রীর জন্য অনুরাগীরা অনেক কিছুই করতে পারেন। সম্প্রতি তেমনই একটি অসাধ্য সাধন করেছেন অক্ষয়কুমারের ফ্যান পর্বত।

Akshay Kumar fan Parbat walks 900 kms to meet the star
ফ্যান পর্বতের সঙ্গে অক্ষয়কুমার। ছবি: টুইটার থেকে

Akshay Kumar: অক্ষয়কুমার তাঁর প্রিয় অভিনেতা এবং তারকা। সেই প্রিয় অভিনেতাকে একবার সামনা-সামনি দেখার ইচ্ছে ছিল প্রবল। কিন্তু দ্বারকা থেকে মুম্বইয়ের দূরত্ব অনেক। সেই ৯০০ কিমি হাসিমুখে অতিক্রম করলেন পর্বত। দেখা পেলেন প্রিয় তারকার এবং এই অসাধারণ ঘটনাটির কথা টুইটার মারফত সারা পৃথিবীকে জানালেন তারকা নিজেই।

দ্বারকা থেকে মুম্বই পৌঁছতে ১৮ দিন লেগেছে পর্বতের। অক্ষয়কুমার রবিবার দিন শ্যুটিং করেন না। তাই সেদিন তারকার সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা বেশি। সে সব কথা ভেবে আগে থেকেই যাত্রার দিনক্ষণ ঠিক করেছিলেন পর্বত। গুণমুগ্ধের মনের জোর ও দৃঢ়প্রতিজ্ঞা দেখে অত্যন্ত আপ্লুত অক্ষয়কুমার। তিনি টুইটারে পোস্ট করলেন পর্বতের সঙ্গে তাঁর ছবি এবং ভিডিও।

আরও পড়ুন: কোমরে স্ট্রেচমার্ক নিয়ে ট্রোলড জরিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা

”দেশের যুবসমাজ যদি এতটা জেদ ও অধ্যবসায় নিয়ে নিজেদের লক্ষ্যের দিকে এগিয়ে যায়, তবে তাদের কেউ আটকাতে পারবে না”, টুইটার-বার্তায় এমনটাই লিখেছেন অক্ষয়কুমার। টুইটারে পর্বতের যে ভিডিওটি শেয়ার করেছেন অক্ষয়কুমার, সেখানে পর্বত বলেছেন যে ৯০০ কিলোমিটার হেঁটে তারকার সঙ্গে দেখা করতে আসার কারণ তিনি দেখাতে চেয়েছিলেন যে তাঁর আইডলের মতো তিনিও অত্যন্ত ফিট। দেখে নিতে পারেন ভিডিওটি এক ঝলক নীচের লিঙ্কে ক্লিক করে–

ওই ভিডিওতে এও বলেছেন পর্বত যে বিগত ১৮ দিনে অনেক সময় তিনি রাতেও হেঁটেছেন। কারণ তিনি কোনওভাবেই চাননি রাস্তায় কোনও রকম দেরি হোক এবং রবিবার তারকার সঙ্গে দেখাটা মিস হয়ে যাক। পর্বতকে সাধুবাদ জানানোর পাশাপাশি অবশ্য অক্ষয়কুমার তাঁকে অন্য উপদেশও দিয়েছেন। এই ধরনের কাজ যে কতটা বিপজ্জনক সেটা বুঝিয়ে তারকা তাঁর ফ্যানকে বলেন, ভবিষ্যতে এমন কিছু আর কখনও না করতে।

আরও পড়ুন: সানি দেওলের ছেলে বলে স্কুলজীবনে জুটেছিল অনেক অপমান

অক্ষয় টুইটারে লেখেন, ”আপনাদের সঙ্গে দেখা হওয়া সব সময়েই একটা দারুণ অভিজ্ঞতা এবং আপনাদের এই অকুণ্ঠ ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু সকলের কাছে আমার অনুরোধ, এমন কিছু প্লিজ করবেন না। আপনার নিজের জীবনকে উন্নততর করে তুলতে সময়, শক্তি এবং নিজেদের সম্পদ ব্যয় করুন। তেমনটা করলেই আমি সবচেয়ে বেশি খুশি হব। পর্বতের জন্য রইল আমার আন্তরিক শুভেচ্ছা।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar fan parbat walks 900 kms to meet the star

Next Story
‘ব্যোমকেশ’-এর প্রথম ঝলক, উৎসাহ জিইয়ে রাখলেন পরম-রুদ্রbyomkesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com