কোমরে স্ট্রেচমার্ক নিয়ে ট্রোলড জরিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা

Zareen Khan: সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা জরিনের একটি ছবিতে নেটিজেনদের নজরে পড়ে স্ট্রেচমার্ক। সেই নিয়ে কুৎসিত মন্তব্য শুরু হতে অনুষ্কা শর্মা পাঠালেন বিশেষ বার্তা। মুখ বন্ধ হল ট্রোলদের।

By: Kolkata  Updated: September 2, 2019, 09:16:55 AM

Anushka Sharma supports Zareen Khan: সম্প্রতি নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন বলিউড-অভিনেত্রী জরিন খান। দুদিন আগে ইনস্টাগ্রামে নিজের একটি ক্রপ-টপ পরিহিত ছবি পোস্ট করেন তিনি। ওই ছবিতে নজরে আসে তাঁর কোমরের স্ট্রেচমার্কগুলি। তার পরে কয়েকজন নেটিজেন কুৎসিত মন্তব্য করতে থাকে জরিনের ছবির নীচে। তার যোগ্য জবাবও দেন জরিন। পরে তাঁর সমর্থনে একটি বিশেষ বার্তা লিখে ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করেন অনুষ্কা শর্মা।

Anushka Sharma stands by Zareen Khan over stretch mark trolling ইনস্টাগ্রামে জরিনের সেই পোস্ট।

জরিন খান দীর্ঘ সময় অতিরিক্ত ওজনের সমস্যার মোকাবিলা করেছেন। প্রায় ৫০ কিলো ওজন কমিয়েছেন অভিনেত্রী। সেই কথাটিই লিখেছেন জরিন ট্রোলদের উদ্দেশে। জরিন লেখেন, ”আমার পেটে কী হয়েছে জানতে যারা অত্যন্তু উৎসুক, তাদের বলি, যে ৫০ কিলো ওজন কমিয়েছে, তার পেটের চেহারাটা ওরকমই হয়। ফোটোশপ না করলে আর কোনও কসমেটিক সার্জারি না করালে, এরকমই দেখতে লাগে। আমি যেমন, তেমনটাই থেকেছি চিরকাল আর নিজের শরীরের খুঁতগুলো না ঢেকে বরং মাথা উঁচু করে সেগুলোকে মেনে নেওয়াতেই বিশ্বাসী আমি।”

Anushka Sharma stands by Zareen Khan over stretch mark trolling জরিন খানের উপরের পোস্টে নেটিজেনদের মন্তব্য।

 

Anushka Sharma stands by Zareen Khan over stretch mark trolling ট্রোলদের উদ্দেশে জরিনের বার্তা।

আরও পড়ুন: সানি দেওলের ছেলে বলে স্কুলজীবনে জুটেছিল অনেক অপমান

জরিনের এই পোস্টের পরে তাঁর সমর্থনে এগিয়ে আসেন অনুষ্কা শর্মা। অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম স্টোরি-তে জরিনকে উদ্দেশ্য করে লেখেন একটি বিশেষ বার্তা। অনুষ্কা লেখেন, ”জরিন তুমি খুব সুন্দর, খুব শক্ত মনের মানুষ আর তুমি যেমন, ঠিক সেভাবেই তুমি পারফেক্ট।” এর সঙ্গে অনুষ্কা দুটি হ্যাশট্যাগ দিয়েছেন– অ্যাপ্রিশিয়েশন পোস্ট ও লুক বিয়ন্ড দ্য বডি।

Anushka Sharma stands by Zareen Khan over stretch mark trolling জরিনকে অনুষ্কার বার্তা।

আরও পড়ুন: ‘অ্যাভেঞ্জার্স’-কে হারালেও ‘বাহুবলী’-কে হারাতে পারলো না ‘সাহো’

অনুষ্কার এই সহমর্মিতায় আপ্লুত জরিন ধন্যবাদ জানান নায়িকাকে ইনস্টাগ্রাম মারফত। তবে যেমন কিছু মানুষ কুৎসিত মন্তব্য করেছেন, পাশাপাশি কিন্তু অনেকেই জরিনকে তাঁদের অনুপ্রেরণা বলে অভিহিত করেছেন। জরিন অবশ্য ট্রোল নিয়ে খুব একটা চিন্তা করার মানুষ নন। তবে অনুষ্কার ওই স্টোরি নিঃসন্দেহে আরও বেশি করে জরিনকে এই ট্রোলের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর শক্তি জুগিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharma stands by zareen khan over stretch mark trolling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X