সানি দেওলের ছেলে বলে স্কুলজীবনে জুটেছিল অনেক অপমান

Karan Deol: তারকাসন্তান বলেই যে সব সময় আদরযত্ন জুটবে তা নয়। করণ দেওল সম্প্রতি জানিয়েছেন কতটা যন্ত্রণাময় ছিল তাঁর স্কুলের দিনগুলো যেখানে শিক্ষকেরাও তাঁকে ব্যঙ্গ করতেন।

By: Kolkata  Updated: September 2, 2019, 09:35:36 AM

Sunny Deol’s son Karan Deol faced bullies: বলিউড তারকার সন্তান মানেই অনেকের ধারণা যে তাঁদের জীবনে কোনও দুঃখ-কষ্ট নেই। যদি খুব সফল তারকা হয়ে থাকেন তাঁদের বাবা-মায়েরা, তবে অভাব-অনটনের মুখ হয়তো দেখতে হয় না কিন্তু তা বলে এই নয় যে সেই সন্তানদের জীবনে কোনও লাঞ্ছনা বা অপমান নেই। অনেক সময় আবার তারকাসন্তান হওয়ার জন্যেই অপমানিত হতে হয় তাঁদের। সম্প্রতি সেই কথাই জানিয়েছেন করণ দেওল, হিউম্যানস অফ মুম্বাই-কে।

হিউম্যানস অফ মুম্বাই-এর ইনস্টাগ্রাম হ্যান্ডলে সম্প্রতি প্রকাশিত হয়েছে একটি পোস্ট, যেখানে করণ বলেছেন কীভাবে স্কুলের সিনিয়র ছাত্রদের হাতে নিগৃহীত হতে হয় তাঁকে। এমনকী শিক্ষকের কাছ থেকেও ব্যঙ্গবিদ্রুপ সহ্য করতে হতো, এমনটাই লিখেছেন করণ।

Sunny Deol's son Karan with his grandfather Dharmendra দাদু ধর্মেন্দ্রর সঙ্গে করণ। ছবি: করণ দেওলের ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর কোথাও চাকরি পাওয়া মুশকিল হয়েছিল: মিয়া খলিফা

”আমি তখন ক্লাস ওয়ানে পড়ি। স্কুলের স্পোর্টসে একটা রেসে অংশগ্রহণ করেছিলাম। রেস শুরু হওয়ার আগে দাঁড়িয়ে আছি, হঠাৎ কয়েকজন সিনিয়র ছেলে আমাকে ঘিরে দাঁড়িয়ে পড়ল। তাদের মধ্যে একজন আমাকে হঠাৎ তুলে নিয়ে ফেলে দিল মাটিতে। তারপর আমার দিকে তাকিয়ে বলল, তুই সত্যিই সানি দেওলের ছেলে। তোর তো পাল্টা মার দেওয়ার কোনও ক্ষমতাই নেই। আমার খুব লজ্জা হয়েছিল”, লেখেন করণ।

Karan Deol shared he got bullied in school for being Sunny Deol's son মা ও ভাইয়ের সঙ্গে করণ। ছবি: করণের ইনস্টাগ্রাম থেকে

এটা মাত্র একটা ঘটনা। এছাড়াও নিয়মিত সহপাঠীদের ব্যঙ্গবিদ্রুপ সহ্য করতে হতো তাঁকে, এমনটাই ধরা পড়েছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। এমনকী এক শিক্ষকের থেকেও ব্যঙ্গাত্মক মন্তব্য শুনতে হয়েছিল তাঁকে। করণ লিখেছেন যে একবার একটি অ্যাসাইনমেন্টে তিনি খুব একটা ভালো করেননি। সেই প্রসঙ্গ টেনে ক্লাসের মধ্যেই শিক্ষক তাঁকে বলেছিলেন, ”বাবার চেক সাইন করা ছাড়া আর কোনও কিছু করার যোগ্যতা নেই তোমার।”

আরও পড়ুন: ক্রিকেট, লাক আর প্রেম নিয়ে ‘পয়সা উসুল’! আসছে সোনমের নতুন ছবি

এমন অনেক অপমানের স্মৃতি বয়ে তবেই বড় হয়েছেন করণ। স্কুলজীবনের সেই অপমান ও লাঞ্ছনাকে অতিক্রম করে জীবনে এগিয়ে যেতে তাঁকে প্রতি মুহূর্তে সাহায্য করেছেন তাঁর বাবা-মা, সেকথাও লিখেছেন করণ তাঁর পোস্টে। সানি দেওলের প্রযোজনা ও পরিচালনায় বলিউডে ডেবিউ করতে চলেছেন করণ ‘পল পল দিল কে পাস’ ছবি দিয়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Karan deol shared he got bullied in school for being sunny deols son

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X