বড় খবর

‘আংরেজি মিডিয়াম’-এর বিশেষ গানে আলিয়া, ক্যাটরিনা, অনুষ্কা

১৩ মার্চ মুক্তি পাচ্ছে ‘আংরেজি মিডিয়াম’। তার আগেই নতুন গানে একসঙ্গে আলিয়া, অনুষ্কা, ক্যাটরিনা, জাহ্নবীর মতো অভিনেত্রীরা।

Angrezi Medium
আংরেজি মিডিয়ামের গানে অনুষ্কা, ক্যাটরিনা, আলিয়া।

অভিনেত্রী আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মার মতো প্রথম সারির অভিনেত্রীরা এবার একসঙ্গে। নতুন কোনও সিনেমা নয়, তবে নয়া গান বলাই যায়। ইরফান খান ও রাধিকা মদন অভিনীত ‘আংরেজি মিডিয়াম’ ছবির জন্য তৈরি হল বিশেষ গান। আর সেই ট্র্যাকেই পা মেলালেন বলি নায়িকারা।

‘আংরেজি মিডিয়াম’-এর মূল চরিত্রে রয়েছেন ইরফান খান। বর্তমানে নিউরো এন্ডোক্রিন টিউমর -এর চিকিৎসা চলছে তাঁর, তাই ছবির প্রচারে থাকতে পারেননি অভিনেতা। যদিও এই বার্তা আগেই দিয়েছিলেন ইরফান।

এদিন প্রথম সারির তিন অভিনেত্রীর সঙ্গে ভিডিয়োতে দেখা মিলল জাহ্নবী কাপুর, কিয়ারা আদবানি এবং অনন্যা পাণ্ডেরও। ”কুড়ি নু নাচনে দে”- গানের ভিডিওতে দেখা গেল রাধিকা মদনকেও। বুধবার মুক্তিপ্রাপ্ত এই গান গেয়েছেন বিশাল দাদলানি।

আরও পড়ুন, রজঃস্বলা না হলে তবেই রুগী দেখতে পাবেন কাদম্বিনী

পরিচালক হোমি আদাজানিয়া ধন্যবাদ জানিয়েছেন নায়িকাদের। একটি বিবৃতিতে তিনি বলেন, ”‘আংরেজি মিডিয়াম’-এর জার্নিতে আমার যা কিছু অভিজ্ঞতা হয়েছে তার থেকে একেবারে আলাদা এটি। এত ভালবাসা এবং ইতিবাচক দৃষ্টিভঙ্গিই তার কারণ। প্রেম এবং ইতিবাচকতা তো এমনই হয়।”

আরও পড়ুন, ‘বঙ্গবন্ধু’ বায়োপিক: পর্দায় হাসিনা নুসরত, মুজিবুরের ভূমিকায় কে জানেন?

কিয়ারা এদিন বলেন, সিনেমা ইন্ডাস্ট্রির প্রত্যেকের একে অপরের পাশে দাঁড়ানো প্রয়োজন। তিনি বলেন, ”ইরফান ও হোমি, আমার দু’জন প্রিয় মানুষ। ওরা যখন ফোন করল সেখানে না বলার কোনও প্রশ্নই নেই। কারও জন্য কিছু করতে পারলে কেন নয়। এভাবেই আমাদের ইন্ডাস্ট্রি চলা উচিৎ।”

জাহ্নবীর কথায়, ”ইরফান স্যার আমাদের সবাইকে এতকিছু দিয়েছেন এবং আমরা ওনাকে সুস্থ অবস্থায় তাড়াতাড়ি দেখতে চাই।”

আলিয়া ভাট জানিয়েছেন, যখন তিনি ”কুড়ি নু…” শোনেন নিজে থেকেই নেচে ওঠেন।

”এভাবেই গানটা আমার কাছে প্রাসঙ্গিক হয়ে উঠেছে”, বললেন আলিয়া।

১৩ মার্চ মুক্তি পাচ্ছে ‘আংরেজি মিডিয়াম’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt katrina kaif anushka sharma among others have joined hands for a special track of angrezi medium

Next Story
তনিশার জন্মদিন, পুল পার্টিতে তনুজাওTanishaa Mukerji
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com