scorecardresearch

এপ্রিলে বিয়ে? সব্যসাচীর লেহঙ্গা অর্ডার দিলেন আলিয়া

Alia Bhatt Wedding Lehenga: সম্প্রতি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের একটি লেহেঙ্গা অর্ডার দিয়েছেন আলিয়া ভাট। বলিউডে জল্পনা আগামী বছরই বিয়ে করছেন রণবীর-আলিয়া।

Alia Bhatt orders Sabyasachi Mukherjee Lehenga rumoured for April 2020 wedding
ছবি: আলিয়া ও রণবীরের ফেসবুক পেজ থেকে

Alia Bhatt orders Sabyasachi Lehenga: আগামী বছর এপ্রিলেই সম্ভবত বিয়ে করছেন রণবীর-আলিয়া। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন ও অনুষ্কা শর্মার মতোই আলিয়াও সাজবেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে। সম্প্রতি নাকি লেহেঙ্গার অর্ডারও দিয়েছেন তিনি।

স্পটবয়ে-র একটি এক্সক্লুসিভ প্রতিবেদন অনুযায়ী, রণবীর ও আলিয়া বিয়ে করবেন আগামী বছর গ্রীষ্মকালে, সম্ভবত এপ্রিলে। এর আগে ঋষি কাপুর বেশ কিছু সাক্ষাৎকারে বলেছেন যে তিনি ক্যানসারের চিকিৎসা শেষ করে তাড়াতাড়ি দেশে ফিরতে চান কারণ তাঁকে একটি বিয়ের আয়োজন করতে হবে।

আরও পড়ুন: যৌনস্বাস্থ্য নিয়ে সোনাক্ষীর ছবি, এল নতুন ট্রেলার

আলিয়া ভাট ও রণবীর কাপুর নয় নয় করে বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন কিন্তু দুজনের কেউই আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথা ঘোষণা করেননি। তবে বিভিন্ন সাক্ষাৎকারে তাঁরা পরস্পরকে নিয়ে যেভাবে কথা বলেন, তাতে এটা স্পষ্ট যে দুজনের মধ্যে সম্পর্কটা যথেষ্ট গাঢ়।

তবে বিয়েটা ঠিক কবে হবে, সেই নিয়ে এখনও জল্পনা তুঙ্গে। তারই মধ্যে যখন লেহেঙ্গা অর্ডার দেওয়ার বিষয়টি প্রকাশ্যে এল, তখন মোটামুটি নিশ্চিত হওয়া যায় যে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। আলিয়া নিজে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনের খুবই অনুরাগী। বহু ব্যক্তিগত অনুষ্ঠানে ও ফিল্ম প্রোমোশনে তাঁকে সব্যসাচীর আউটফিটে দেখা গিয়েছে। বিয়ের দিন কনের সাজটিও যে সেই ডিজাইনারেরই হবে, সেটাই স্বাভাবিক।

আরও পড়ুন: মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্রের ৬ মাসের জেল

ওদিকে আলিয়ার কাজের ব্যস্ততা নেহাত কম নয়। চারটি ছবি রয়েছে তাঁর হাতে। মহেশ ভাট-এর ‘সড়ক ২’, রণবীর কাপুরের বিপরীতে ‘ব্রহ্মাস্ত্র’, সলমন খানের সঙ্গে ‘ইনশাল্লাহ’ ও এস এস রাজামৌলির ‘আরআরআর’। এই সব কাজ সামলাতে সামলাতে নিশ্চিতভাবেই কেটে যাবে এই বছরটা। তার পর হয়তো বেশ রয়েসয়ে বিয়ের প্রস্তুতি নেবেন নায়িকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt orders sabyasachi mukherjee lehenga for april wedding to ranbir kapoor